দিনার-প্রভার নতুন রসায়ন

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাদিয়া জাহান প্রভা ও ইন্তেখাব দিনারের নতুন রসায়ন এবার নাটকে দেখা যাবে। নাটকের নাম ‘পরের মেয়ে’।

সৈয়দ জিয়াউদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাবিব শাকিল। এনটিভিতে আজ থেকে প্রতি সপ্তাহের রবিবার, সোমবার ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে নাটকটি প্রচার হবে।

নাটকটি নিয়ে নির্মাতা হাবিব শাকিল বলেন, ‘একটি পারিবারিক গল্পের নাটক। সংসারে নানা টানাপোড়েনের গল্প এতে উঠে এসেছে এখানে। দেখা যাবে একটি মেয়ের স্বামী মারা যাওয়ার পর সন্তানকে নিয়ে তার একা পথ চলার গল্প। অনেক সংগ্রাম ও সংকটময় পরিস্থিতি পাড়ি দিতে হয় তাকে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে নাটকটি।’

নাটকটির গল্পে দেখা যাবে, মেধাবী নাজিফা ছাত্রী অবস্থায় তার পরিবারের অসম্মতিতে বাউণ্ডুলে মিতুলকে ভালোবেসে বিয়ে করে ফেলে। এর ফলে নাজিফার বাবা মেয়েকে ত্যাজ্য করেন। শ্বাশুড়ি অসুস্থ হলে নাজিফা ও মিতুল প্রায় দেড় বছর সেবা শুশ্রূষা করে শাশুড়িকে বাঁচিয়ে তোলে। এর মাঝেই জন্ম নেয় আরিয়ানা। মেয়ের বয়স যখন মাত্র ছয় মাস, তখনই নাজিফার জীবনে সব থেকে বড় আঘাতটা আসে। গার্মেন্টসের ঝুট ব্যবসাকে কেন্দ্র করে মিতুল খুন হয়ে যায়। নাজিফা নিজের সন্তান আর শাশুড়ির জীবন বাঁচাতে ঢাকা শহরে ছোট একটা চাকরি করতে শুরু করে। কিন্তু নানা ধরনের ঘটনা ঘটতেই থাকে।

এতে আরো অভিনয় করছেন দিলারা জামান, গোলাম কিবরিয়া তানভীর, জিয়াউল হাসান কিসলু, আদৃতা, আল মামুন, মুনিরা ইউসুফ মেমী, ইলোরা গওহর, টয়া, হিন্দোল রায় প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //