এবার পরিচালনায় ছন্দা

নতুন পরিচয়ে মিডিয়ায় হাজির হচ্ছেন অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে যথেষ্ট সুনাম অর্জনের পর, এবার তিনি যুক্ত হচ্ছেন পরিচালনায়। 

বঙ্গবন্ধুকে ঘিরে তৈরি বিশেষ নির্মাণের মধ্য দিয়ে পরিচালক হিসেবে আগমন ঘটতে যাচ্ছে তার।  নির্মিতব্য এই নাটকের নাম ‘জোছনা’। এটি প্রযোজনা করছে ক্রাউন এন্টারটেইনমেন্ট। 

নাটকটি পনেরো আগস্ট, জাতীয় শোকদিবস উপলক্ষে নির্মিত হচ্ছে। নাটকের গল্প লিখেছেন শোয়েব চৌধুরী। চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফেরারী ফরহাদ। নাটকটি পরিচালনার পাশাপাশি নাম ভূমিকায় অভিনয়ও করবেন ছন্দা। 


এ প্রসঙ্গে ছন্দা বলেন, ‘জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদনের প্রয়াসে ক্রাউন এন্টারটেইনমেন্ট থেকে আমাকে নির্মাণের প্রস্তাব দেয়। প্রথমে অবাক হই। বিষয়টি ভীষণভাবে আমাকে নাড়া দেয়। কারণ, এমন একটি দিবসের কাজের প্রস্তাব পেয়েছি, যা সত্যিই অনেক ভাগ্যের ব্যাপার। এ জন্যেই কোনও কিছু না ভেবেই রাজি হয়ে যাই। এর আগেও নির্মাণের প্রস্তাব পেয়েছিলাম কিন্তু আগ্রহ করিনি।’

ছন্দা আরো বলেন, ‘অনেক বছর ধরেই তো অভিনয় করছি, কিন্তু কখনো  পরিচালনায় আসার কথাটা সেভাবে ভাবিনি। ভালো একটা প্রস্তাব পেয়েছি বলেই কাজটি করছি।’

নাটকের জন্য এখন শিল্পী নির্বাচনের কাজ চলছে বলে জানান তিনি। এরপর শুরু হবে শুটিং। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //