লিভারপুলের জয়যাত্রা থামিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের জয়যাত্রা থামিয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেড। টানা ৮ ম্যাচ জয়ের পর প্রতিপক্ষের মাঠে হারের শঙ্কায় পড়েছিল রেডরা, শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে তারা। 

ওল্ড ট্রাফোর্ডে গতকাল রবিবার রাতে স্বাগতিকদের প্রথমার্ধে এগিয়ে নেন ফরোয়ার্ড মার্কাস র‌্যাশফোর্ড। দ্বিতীয়ার্ধে লিভারপুলকে সমতায় ফেরান অ্যাডাম লালানা।

থামল ইয়ুর্গেন ক্লপের দলের জয়রথ। দুই আসর মিলিয়ে লিগে টানা ১৭ জয়ের পর পয়েন্ট হারাল লিভারপুল।

ম্যাচের শুরু থেকেই দুই দল একটু সাবধানী খেলছিল। স্বাভাবিকভাবেই লিভারপুলের প্রভাব ছিল বেশি। কিন্তু ম্যাচ যত এগিয়েছে ততই আক্রমণের ধার বেড়েছে ইউনাইটেডের। তারই ফল মিলেছে ৩৬ মিনিটে। ফলে ১-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক ইউনাইটেড।

৪৩ মিনিটে সাদিও মানের গোল বাতিল হলে খেলায় ফেরা হয়নি লিভারপুলের। তাই পিছিয়ে থেকেই বিরতিতে যায় গত আসরের রানার্সআপ ও চ্যাম্পিয়নস লিগ জয়ীরা।

দ্বিতীয়ার্ধেও গুছিয়ে নিতে সময় লেগেছে লিভারপুলের। চোট কাটিয়ে কিপার আলিসনের ফেরার ম্যাচে ছিটকে গেছেন স্ট্রাইকার মোহামেদ সালাহ। তার অভাব বেশ টের পেয়েছে লিভারপুল। তিন ডিফেন্ডার আর দুই হোল্ডিং মিডফিল্ডারে গড়া ইউনাইটেডের রক্ষণে ভীতি ছড়াতে পারেননি রবের্তো ফিরমিনো-সাদিও মানেরা। শেষ পর্যন্ত ৮৫ মিনিটে গিয়ে গোলের দেখা পায় দলটি। অ্যান্ডি রবার্টসনের ক্রস থেকে জাল খুঁজে নেন লালানা।

৯ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল। ১৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার সিটি। সমান ১৭ পয়েন্ট নিয়ে তিন ও চারে আছে লেস্টার সিটি ও চেলসি। ১০ পয়েন্ট নিয়ে ১৩ নম্বরে আছে ইউনাইটেড।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //