রোনালদোর অভাব অনুভব করবে রিয়াল: মেসি

বর্তমান ফুটবল বিশ্বের সেরা দুই খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসি। মাঠের ভেতর তাদের মধ্যে যে প্রতিদ্বন্দ্বিতা, মাঠের বাইরে যেন ঠিক তার উল্টো। দু’জনই জানান একে অন্যের প্রতি সম্মান ও ভালোবাসার কথা।

২০১৭-১৮ মৌসুম পর্যন্তও স্পেনের ফুটবলে একই লিগে খেলে প্রতিদ্বন্দ্বিতা করতেন। মেসি ও রোনালদো। বার্সেলোনার হয়ে ভুরিভুরি গোল করতেন মেসি আর সেসবকে পাল্টা চ্যালেঞ্জ জানাতেন রিয়ালের হয়ে খেলা রোনালদো। কিন্তু গত মৌসুমেই বদলে যায় সব কিছু। হুট করেই রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে চলে যান রোনালদো। ফলে স্পেনে একাই রয়ে যান মেসি। অথচ তিনি চেয়েছিলেন রোনালদো যেন রিয়ালেই থেকে যান।

ইতালিতে চলে গেলেও যে কোনো সাক্ষাৎকারে মেসিকে ভোলেন না রোনালদো। তেমনি চির প্রতিদ্বন্দ্বিকে এখনো মিস করেন মেসি। এক সাক্ষাৎকারে মেসি বলেন, আমি চেয়েছিলাম রোনালদো যেন রিয়ালেই থেকে যায়। এল ক্ল্যাসিকো এবং লা-লিগায় রোনালদোর উপস্থিতি প্রতিদ্বন্দ্বিতা আরও জমজমাট করত। তবে রোনালদো না থাকলেও রিয়াল মাদ্রিদ যে শক্তি প্রতিপক্ষ তা মনে করিয়ে দিতে ভোলেননি মেসি। তার ভাষ্যে, রিয়াল এখনো চ্যালেঞ্জ জানাতেই থাকবে কারণ তাদের দলে অনেক ভালো খেলোয়াড় আছে। তবে যেটা বললাম, এই দলটা অবশ্যই রোনালদোর অভাব অনুভব করবে, কারণ সে দলের জন্য অনেক বড় কিছু ছিল। কিন্তু রিয়ালে এখন অনেক খেলোয়াড় আছে যারা শিরোপার জন্য লড়তে পারে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //