ক্রীড়া প্রতিমন্ত্রীকে চিকিৎসা সরঞ্জাম দিলো সাইফ পাওয়ারটেক

মহামারি করোনাভাইরাস প্রতিরোধে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ হাসান রাসেলের কাছে সুস্বাস্থ্যের জন্য বিভিন্ন ধরনের চিকিৎসা সরঞ্জামাদি তার কার্যালয়ে হস্তান্তর করা হয়েছে।

রবিবার (১২ জুলাই) সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ক্রীড়া ব্যক্তিত্ব তরফদার মো. রুহুল আমিনের পক্ষে এ সব হস্তান্তর করেন কোম্পানির নির্বাহী পরিচালক মেজর (অব.) ফারুক আহমেদ খান। এ সময় তার সঙ্গে ছিলেন সাইফ গ্লোবাল স্পোর্টসের জেনারেল ম্যানেজার আহমেদ সাঈদ আল ফাতাহ্।

করোনা আক্রান্তদের সুরক্ষায় এরআগে গত শনিবার কক্সবাজারে বিভিন্ন স্বাস্থ্য সামগ্রী প্রদান করে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

স্থানীয় সরকার বিভাগের (এলজিআরডি) সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ ও কক্সবাজার জেলা প্রশাসক মো. কামাল হোসেনের হাতে এ সব হস্তান্তর করেন কোম্পানির ডিজিএম আল শহীদ আবদল্লাহ, সিনিয়র ম্যানেজার (অ্যাডমিন এইচআর) রেজাউল করিম ও অ্যাডমিন অফিসার জাকির হোসাইন।

কারোনাকালের শুরু থেকেই সাইফ পাওয়ার মানবিক সহায়তা এবং দেশের অর্থনীতি সচল রাখতে বিভিন্ন ধরনের সহযেগিতা অব্যাহত রেখেছে। করোনা ভাইরাস প্রতিরোধে রোববার পার্সোনার প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই), ফেইস মাস্ক, আই সেল্ড, হ্যান্ড গ্লাভস ও গাম বুট প্রদান করা হয়।

সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন বলেন, করোনাভাইরাস এর মধ্যেও দেশের অর্থনীতির চাকা সচল রেখে শিল্প বাণিজ্য বাঁচাতে আমি ও আমার প্রতিষ্ঠান নিরলসভাবে চট্টগ্রাম বন্দরে দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। একজন সচেতন নাগরিক হিসেবে আমি ও আমার প্রতিষ্ঠান ইতিমধ্যে করোনা সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দিয়েছি। এ ছাড়া একজন বিবেকবান মানুষ হিসেবে চট্টগ্রাম বন্দরের দুস্থ শ্রমিকদের বিভিন্ন সময়ে খাদ্যদ্রব্য উপহার ও প্রণোদনা দিয়ে আসছি।

তিনি জানান, দেশের বিভিন্ন অঞ্চলেও অসহায় দেশবাসীর মধ্যে যথাসাধ্য ত্রাণ, হ্যান্ড গ্লভস, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক ইত্যাদি দিয়েছি। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কমিশনারের মাধ্যমে হ্যান্ড গ্লভস, মাস্ক ইত্যাদি দিয়েছি। দেশের বিভিন্ন জায়গায় দুস্থ সংবাদকর্মী ও ফুটবল কোচদের সর্বদা প্রণোদনা দিয়ে আসছি।

গত ১১ জুন আমরা চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ও সিভিল সার্জনের মাধ্যমে বিভিন্ন হাসপাতালে ১০০ সেট অক্সিজেন সিলিন্ডার দিয়েছি। এর আগে চট্টগ্রাম বন্দর হাসপাতালে ৪টি মেডিক্যাল অক্সিজেন কনসেনট্রেটর (নেবুলাইজারসহ) ও ৪টি ভেন্টিলেটর এবং পায়রা বন্দরে পিপিই সামগ্রী দেওয়ার মাধ্যমে স্বাস্থ্যসেবায় নিজেকে সংশ্লিষ্ট করেছি। আগামীতেও এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //