ফনেটিক ইউনিজয়
মহিপাল ফ্লাইওভার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
শাহাদাত হোসেন তৌহিদ, ফেনী

ফেনীর মহিপালে দেশের প্রথম ও একমাত্র ৬ লেন ফ্লাইওভারটি উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৪ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় গণভবন থেকে ফেনী জেলা প্রশাসক কার্যালয়ে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন তিনি। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট মহিপালে ১০ লেন সেতুই দেশের একমাত্র ৬ লেনের সেতু। উদ্বোধনকালে প্রধানমন্ত্রীর সাথে গণভবনে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সেনাপ্রধান আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, সড়ক পরিবহন ও সেতুসচিব নজরুল ইসলাম প্রমুখ।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর বক্তব্যে বলেন, বিশ্ব এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। মানুষের যাত্রাপথ সহজ করতে সরকার নানা পরিকল্পনা নিয়েছে সরকার। ফেনীর মহিপালের এই ফ্লাইওভারটিও এর একটি। মহিপালে যানজট ছিল বিরাট সমস্যা। ক্রসিংয়ে যানজট নিরসনে এ ফ্লাইওভার করা হয়েছে।
এ উপলক্ষে ওই দিন ফেনী জেলা প্রশাসক কার্যালয়ে এক সভার আয়োজন করা হয়। জেলা প্রশাসক মনোজ কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, আব্দুল মান্নান, ডিআইজি মনিরুজ্জামান, ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গীর আলম সরকার প্রমুখ। উদ্বোধনের পরপরই ফ্লাইওভারটি যান চলাচলের জন্য খুলে দেওয়া হয়।

Disconnect