ফনেটিক ইউনিজয়
দণ্ডিত হলেন কাউন্সিলর
আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও শহরের টাঙ্গন নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অভিযোগে সাবেক কাউন্সিলর মঈনুল ইসলামকে (৫০) এক লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ  আদালত। জরিমানার টাকা অনাদায়ে ব্যর্থ হলে তাকে তিন মাসের বিনাশ্রম কারাভোগ করতে হবে। দণ্ডিত মঈনুল ইসলাম শহরের শাহপাড়া এলাকার বাসিন্দা এবং ঠাকুরগাঁও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী ঠাকুরগাঁওয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন বলেন, পরিবেশ ভারসাম্য রক্ষায় বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইনসহ অন্যান্য আইনে তাকে এ দণ্ডাদেশ প্রদান করা হয়।
সম্প্রতি টাঙ্গন নদী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় টাঙ্গন নদীতে অবৈধভাবে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলনকারী সাবেক কাউন্সিলরকে আটক করা হয়। এ সময় বালু উত্তোলনের সরঞ্জামাদি জব্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম, জেলা স্যানেটারি ইন্সপেক্টর আখতার ফারুক, স্যানেটারি ইন্সপেক্টর আশীষ কুমার সাহা, পেশকার সাইফুল ইসলাম, ঠাকুরগাঁও সদর থানা পুলিশ ফোর্স, ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

Disconnect