করোনায় এবার সোনালী ব্যাংক কর্মকর্তার মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাহবুব এলাহী নামে রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে।

তিনি গতকাল রবিবার (১৭ মে) রাতে কুমিল্লায় মারা যান তিনি। এক সপ্তাহ আগে তার করোনা শনাক্ত হয়। 

এ নিয়ে মোট চারজন ব্যাংকার করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। এদের মধ্যে দুইজন সিটি ব্যাংকের ও একজন রূপালী ব্যাংকের কর্মকর্তা।

জানা যায়, সোনালী ব্যাংকের মতিঝিলে কর্মরত ছিলেন মাহবুব। করোনার উপসর্গ দেখা দেয়ায় ৭ মে ছুটি নিয়ে কুমিল্লায় নিজ বাড়িতে চলে যান তিনি। ১০ মে পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি হয়ে কয়েক দিন চিকিৎসা নিয়ে বাড়ি চলে যান। রবিবার রাতে নিজ বাসাতেই তার মৃত্যু হয়।

মাহবুব এলাহীর স্ত্রী-সন্তান চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে অবস্থান করছেন। আজ সোমবার (১৮ মে) সকালে করোনা রোগীর নিয়ম মেনে মাহবুব এলাহীর দাফন সম্পন্ন করা হয়।

ব্যাংকটির কর্মকর্তারা জানান, সোনালী ব্যাংকের আরো ২৯ জন কর্মকর্তা করোনায় সংক্রমিত হয়েছেন। এর মধ্যে মুন্সীগঞ্জের গজারিয়া শাখার ছয় কর্মকর্তা, রংপুর বাজার শাখার সাতজন, ঢাকার শিল্পভবন করপোরেট শাখার একজন, রমনা করপোরেট শাখার দুইজন, ওয়েজ আর্নার্স করপোরেট শাখার দুইজন, নারায়ণগঞ্জের সোনারগাঁও শাখার একজন, আড়াইহাজারের ধুপতারা শাখার একজন, নারায়ণগঞ্জের নবীগঞ্জ শাখার একজন, নিতাইগঞ্জ শাখার একজন, নারায়ণগঞ্জ করপোরেট শাখায় দুইজন, ঢাকার বঙ্গবন্ধু এভিনিউ প্রিন্সিপাল অফিসের একজন, মৌলভীবাজারের কমলগঞ্জ শাখায় তিনজন ও মাদারীপুর শাখার একজন রয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //