ত্রাণ তহবিলে বরিশাল রূপালী ব্যাংকের অনুদান

করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় সামর্থ্যমানদের এগিয়ে আসার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাঁর এই আহ্বানে সারা দিয়ে এরই মধ্যে কর্মহীন ও স্বল্প আয়ের মানুষের পাশে বিভিন্ন গোষ্ঠী, ব্যক্তি এবং প্রতিষ্ঠান এগিয়ে এসেছে।

তারিই ধারাবাহিকতায় সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ৫০ হাজার টাকা জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে অনুদান দিয়েছে রূপালী ব্যাংক লিমিটেড বরিশাল জোনের আওতাধীন সকল শাখার কর্মকর্তা-কর্মচারিরা।

তাদের অংশগ্রহণের মাধ্যমে সংগৃহীত ৫০ হাজার টাকার পে-অর্ডার বরিশাল জেলা প্রশাসক এর হাতে তুলে দেন ব্যাংকের সহকারী জেনারেল ম্যানেজার জামাল উদ্দিন।

বৃহস্পতিবার (২৫ জুন) বেলা ১২ টার দিকে জেলা প্রশাসক কার্যালয়ে পে-অর্ডার জমা দেয়ার সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম প্রমুখ।

জেলা প্রশাসক কার্যালয় থেকে জানানো হয়েছে, রূপালী ব্যাংক থেকে প্রাপ্ত টাকা জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা তহবিলের ২০০০০৩৪৬৪ হিসাব নং সোনালী ব্যাংক লিমিটেডে জমা দেয়া হবে এবং তা করোনা কাজে ব্যবহার করা হবে।

এ সময় জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বলেন, বরিশালের মানুষ যেভাবে মানবিকতার পরিচয় দিচ্ছে তা আমাদের সকলের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। এভাবে সবাই এগিয়ে আসলে প্রাণঘাতী করোনা ভাইরাস মোকাবিলায় আমরা সফলতার পাশাপাশি আক্রান্তদের পাশে এসে দাঁড়াতে পারবো।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh