স্ট্যান্ডার্ড ব্যাংকের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ১১টা ৩০মিনিটে ডিজিটাল ফ্লাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়। 

নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী করোনাভাইরাস পরিস্থিতিতে নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি এড়াতে শেয়ারহোল্ডার ও পরিচালকবৃন্দের সরাসরি উপস্থিতির পরিবর্তে ভার্চুয়াল মিডিয়ার সাহায্যে এই এজিএম আয়োজন করা হয়। 

ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান, লায়নস্ ক্লাবস্ ইন্টারন্যাশনালের ইন্টারন্যাশনাল ডিরেক্টর ও এফবিসিসিআই এর প্রাক্তন প্রেসিডেন্ট জনাব কাজী আকরাম উদ্দিন আহমদ উক্ত সভায় সভাপতিত্ব করেন। 

সভায় অংশগ্রহণ করেন- ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. জাহেদুল হক, পরিচালক সর্বজনাব কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, মো. মনজুর আলম, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ শামসুল আলম, মোহাম্মদ আবদুল আজিজ, ফেরদৌস আলী খান, মোহাম্মদ ইউসুফ চৌধুরী, কাজী খুররম আহমেদ, মো. আবুল হোসেন, নজমুল হক চৌধুরী, মো. নাজমুস সালেহীন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তারিকুল আজম, উপ- ব্যবস্থাপনা পরিচালক মো. মোতালেব হোসেন প্রমুখ। 

ভারপ্রাপ্ত গ্রুপ কোম্পানি সচিব মো. আলী রেজা এফসিএমএ সভা পরিচালনা করেন।

সভায় ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ ২০১৯ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন এবং উক্ত বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকাণ্ড ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। 

তিনি ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান ও সকলের সুস্থতা কামনা করেন। 

ভবিষ্যতে ব্যাংকের মুনাফা আরো বৃদ্ধি পূর্বক আকর্ষনীয় লভ্যাংশ প্রদানের লক্ষ্যে কাজ করতে ব্যাংকের কর্মীবৃন্দের প্রতি আহবান জানান। 

সভার প্রারম্ভে স্বাগত ভাষণ দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ।

উল্লেখ্য যে, ২১তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ৫% বোনাস ও ৫% নগদ লভ্যাংশ প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচী অংশগ্রহণকারী সকল শেয়ারহোল্ডার কর্তৃক সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //