ইসলামী ব্যাংকের ভার্চুয়্যাল ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট শাখাসমূহের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ভার্চুয়্যাল প্লাটফরমের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে। 

গত সোমবার (১০ আগস্ট) ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। 

অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান। 

সম্মেলনে আরো বক্তব্য দেন- ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এএএম হাবিবুর রহমান, মো. সিদ্দিকুর রহমান ও মো. মোশাররফ হোসাইন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মতিয়ার রহমান, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, মুহাম্মদ সাঈদ উল্যাহ, জি এম মোহাম্মদ গিয়াস উদ্দিন কাদের ও সেলিম আনোয়ার। এছাড়াও সম্মেলনে ব্যাংকের কর্পোরেট শাখাসমূহের প্রধানগণ অংশগ্রহণ করেন। 

মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে শোকাবহ আগস্টের স্মৃতি স্মরণ করে জাতির জনক বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করেন এবং দেশের জন্য তার অবদান উল্লেখ করেন। 

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনীতি মজবুত ভিত্তির উপর প্রতিষ্ঠিত হয়েছে। করোনা মহামারি, বন্যাসহ নানাবিধ সংকট মোকাবেলা করে তিনি দেশের অর্থনীতিকে সফলভাবে পরিচালনার দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, ইসলামী ব্যাংকের কর্মীরা শত প্রতিকূলতার মধ্যেও নিজেদের দ্বায়িত্ব যথাযথ পালন করে চলেছে। যার কারণে রেমিট্যান্সসহ সকল ক্ষেত্রেই ব্যাংকের অগ্রগতি অব্যাহত রয়েছে। তিনি ব্যাংকের অর্জিত সাফল্যের জন্য কেন্দ্রীয় ব্যাংক সহ সকল নিয়ন্ত্রক সংস্থা, পরিচালনা পর্ষদ, শেয়ারহোল্ডারবৃন্দ, দেশের ও প্রবাসী গ্রাহক ও শুভানুধ্যায়ী এবং সকল স্তরের কর্মকর্তা কর্মচারিদের ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ব্যাংকের অগ্রগতির ধারা অব্যাহত রাখতে কর্মকর্তাদের সৃজনশীলতার সর্বোচ্চ ব্যবহার করে প্রযুক্তি সমৃদ্ধ ও কল্যাণমুখী সেবা আরো বেশি মানুষের কাছে পৌঁছে দেয়ার পরামর্শ দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //