করোনায় প্রবীণদের পাশে আয়ুষ্মান

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা।

বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা।

করোনাকালে সমাজের বয়স্ক মানুষদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। জাতীয় মহিলা কমিশনের সঙ্গে কাঁধ মিলিয়ে সাহায্য করছেন তিনি।

লকডাউনের কারণে বেশিরভাগ দোকান বন্ধ। এসময় প্রবীণরা বেশি বিপাকে পড়েছে। এছাড়া নেই কোনো পরিবহন সুবিধা। এমন পরিস্থিতিতে প্রয়োজনীয় জিনিস, বিশেষ করে ওষুধপত্র ও মেডিকেল সরঞ্জাম আনা মুশকিল হয়ে গিয়েছে। 

এই পরিস্থিতি থেকে ভারতের বয়স্ক মানুষদের উদ্ধার করতে একটি উদ্যোগ নিয়েছে দেশটির মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রকের জাতীয় মহিলা কমিশন। এই উদ্যোগে আয়ুষ্মান খুরানার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে তারা।

টুইটারে আয়ুষ্মান লিখেছেন, 'এই পরিস্থিতিতে #HappyToHelp টাস্ক ফোর্স একটি অভূতপূর্ব উদ্যোগ। লকডাউনের মধ্যে জাতীয় মহিলা কমিশন প্রবীণ নাগরিকদের প্রয়োজনীয় মেডিকেল সরঞ্জাম ও ওষুধ সরবরাহের উদ্যোগ নিয়েছে। কারোর যদি প্রয়োজন হয় helpatncw@gmail.com-এ ইমেল করে প্রয়োজনের কথা জানাতে পারেন।'

এই উদ্যোগে সবাইকে শামিল হওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

এর আগে করোনা মোকাবিলায় নিজের সাধ্যমতো সহায়তার হাত বাড়িয়েছেন তিনি। এছাড়া করোনার প্রভাবের শুরু থেকেই সতর্ক বার্তা দিয়ে যাচ্ছেন। অর্থ সাহায্য দিয়েছেন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh