দীপিকার জন্যই আগের চেয়ে আমি অনেক শান্ত: রণবীর

বলিউড অভিনেতা রণবীর সিং সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তবে লকডাউনের পর থেকে অনেক চুপচাপ হয়ে গিয়েছেন। কিন্তু কেন?

ইনস্টাগ্রাম লাইভে এসবের জবাব দিলেন রণবীর। তিনি বলেন, চারপাশে এত খারাপ কিছু ঘটছে যে, একটু থমকে গিয়েছি। নিজেকে মানিয়ে নেয়ার চেষ্টা করছি। এখন অনেকটা ঠিক হয়েছি। সব মন্দেরই ভাল থাকে, সেই ভাল দিকটা নিয়ে থাকতে চাই।

ফুটবলার সুনীল ছেত্রীর সাথে লাইভ চ্যাট করেন রণবীর। সেই ইনস্টাচ্যাটে ভক্তরা রণবীরকে মন খুলে প্রশ্ন করেছেন। অভিনেতাও ভক্তদের সন্তুষ্ট করেছেন সাধ্য মতো। 

একজন জানতে চেয়েছিলেন, তার জীবনে স্ত্রী দীপিকা পাড়ুকোনের প্রভাব কতটা? রণবীর বলেন, ও আমাকে গাইড করে। শি ইজ় দ্য পিলার ফর মি। দীপিকা না থাকলে আমি হয়তো এই জায়গাটায় পৌঁছতে পারতাম না। আর পৌঁছলেও জায়গা ধরে রাখার যে চাপটা আমাদের মতো তারকাদের ক্রমাগত নিতে হয়, সেটা দীপিকার জন্যই নিতে পেরেছি। স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ রণবীর।

অভিনেতা যখন কোনো চরিত্র ফুটিয়ে তোলেন, তখন সেটির মধ্যে তিনি ঢুকে যান। চরিত্রের প্রয়োজনে যা খুশি করতে পারেন রণবীর। আর তার এই দিকটাই ভয় পান দীপিকা। 

রণবীর বলেন, ও আমাকে সাবধান করে। ভয় পায়, আমি যেন নিজের কোনো ক্ষতি না করে ফেলি। একটা চরিত্রের জন্য আমি শরীর, মন সব কিছু উজাড় করে দিই। সেটা করতে গিয়ে নিজের ক্ষতিও করে ফেলেছি। তবে দীপিকার জন্যই আগের চেয়ে আমি অনেক শান্ত হয়েছি। অভিনয় নিয়ে ভাবনাচিন্তা করলেও নিজেকে নিয়ন্ত্রণ করতে পারি।

আর দীপিকার কোন বিষয়কে তিনি ভয় পান? ও যখন র‌্যাকেট হাতে কোর্টে নামে, সহাস্য জবাব রণবীরের। খেলার মাঠে স্বামীকে এক ইঞ্চি জমিও ছাড়েন না স্ত্রী।

রণবীর বলছিলেন, আমি অনুরোধ করতাম, দু’-একটা পয়েন্ট যেন আমার মতো আনাড়ির জন্য ছেড়ে দেয়। কিন্তু শুনতই না। শি ইজ় রুথলেস ইন দ্য গেম। একবার তো আমি রেগে গিয়ে র‌্যাকেট আছড়ে ভাঙতে যাচ্ছিলাম। পরের মুহূর্তেই মনে পড়ে গিয়েছিল র‌্যাকেটটা আমার শ্বশুর (প্রকাশ পাড়ুকোন) দিয়েছেন। -আনন্দবাজার পত্রিকা

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //