স্বল্পদৈর্ঘ্য ছবিতে বিদ্যা বালান

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান প্রথমবার স্বল্পদৈর্ঘ্য ছবিতে অভিনয় করেছেন। ছবিটির নাম ‘নাটখট’। একইসাথে ছবিটির প্রযোজকও তিনি। 

বুধবার (২৭ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটির প্রথম পোস্টার প্রকাশ করেন বিদ্যা। এতে শাড়ি পরা গ্রামীণ নারীর সাজে তাকে খুব চিন্তিত দেখাচ্ছে। তিনি সন্তানের চুল মালিশ করে দিচ্ছেন।

স্বল্পদৈর্ঘ্য ছবি ‘নাটখট’-এর গল্প একজন মাকে ঘিরে। মা ঠিক করেন, ছেলেকে অল্প বয়স থেকেই লিঙ্গ সমতার ধারণা দেবেন ও নারীদের প্রতি শ্রদ্ধা করতে শেখাবেন। গল্প শুনিয়ে ক্ষমতার সমীকরণ, লিঙ্গ সমতা, সম্মানসহ আরও অনেক কিছু সম্পর্কে সাত বছরের ছেলের দৃষ্টিভঙ্গি বদলানোর চেষ্টা করেন মা।


এ বিষয়ে টুইটারে গত ২৬ মে রাত ৯টার পর এই অভিনেত্রী লিখেছেন, ‘একটি কাহিনি শুনবেন? অভিনয়শিল্পী ও প্রযোজক হিসেবে আমার প্রথম স্বল্পদৈর্ঘ্য ছবির ফার্স্ট লুক উপস্থাপন করলাম।’

বিদ্যার পোস্টে মন্তব্যের ঘরে অভিনেত্রী দিয়া মির্জা, অদিতি রাও হায়দারি, মানবি গাগরু, কীর্তি সুরেশ ও প্রযোজক একতা কাপুর অভিনন্দন বার্তা জানিয়েছেন।

আগামী ২ জুন ‘উই আর ওয়ান: অ্যা গ্লোবাল ফিল্ম ফেস্টিভ্যাল’-এ ছবিটি মুক্তি পাবে। ১০ দিনের এই অনলাইন উৎসব দেখা যাবে ইউটিউবে। এটি তত্ত্বাবধান করছে বিশ্বের ২১টি চলচ্চিত্র উৎসব কর্তৃপক্ষ। উৎসব থেকে প্রাপ্ত অর্থ কোভিড-১৯ ত্রাণ তহবিলে দান করা হবে।

ছবিটির শুটিং হয়েছে গত বছর। বিদ্যার সঙ্গে এটি সহ-প্রযোজনা করেছেন রনি স্ক্রুভালা। পরিচালনা করেছেন শান বিয়াস। 


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //