আবার মা হচ্ছেন কারিনা

আবার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। বহুদিন ধরেই জল্পনা চলছিল বি-টাউনে। অবশেষে কারিনা সাইফ আলি খান নিজেরাই ঘোষণা করলেন, তাদের জীবনে আরো এক সন্তান আসতে চলেছে। 

এই খুশির খবর জেনে উচ্ছ্বসিত সাইফ ও কারিনার ভক্তরা।

বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনে পতৌদি পরিবারে নতুন সদস্য আসার খবর সাইফ ও কারিনা। একটি পোস্টের মাধ্যমে তারা জানান, আমরা আনন্দের সাথে জানাচ্ছি যে আমাদের পরিবারে নতুন এক সদস্য আসতে চলেছেন। আমাদের সকল শুভাকাঙ্খী, যারা আমাদের সমর্থন করেছেন ও ভালোবাসা দিয়েছেন তাদের জানাই ধন্যবাদ।

এই বিষয়ে কারিনা বাবা রণবীর কাপুরকে কয়েকদিন আগে সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়া জিজ্ঞাসা করেছিল। তখন তিনি বলেছিলেন, আমি আশা করছি এই তথ্য সত্যি। আর এটা যদি সত্যি হয় আমি খুব খুশি হব। পরস্পরকে সঙ্গ দেয়ার জন্য দুটি সন্তান হওয়া খুব জরুরি।

২০১২ সালে সাইফের সাথে গাঁটছড়া বাঁধেন কারিনা। সেই বিয়ে ছিল বলিউডের অন্যতম বিলাসবহুল বিয়ে। এরপর ২০১৬ সালে সাইফ-কারিনা জন্ম দেন তাদের প্রথম সন্তান তৈমুর আলি খানের। স্টার কিডদের মধ্যে তৈমুর খুবই জনপ্রিয়। 

এদিকে আমির খানের বিপরীতে লাল সিং চাড্ডা ছবিতে অভিনয় করার জন্য ব্যস্ত ছিলেন কারিনা। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে সেই ছবির শুটিং হঠাৎই থমকে যায়।

লাল সিং চাড্ডা হলিউডের বিখ্যাত ছবি ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক। তাই ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে ইতোমধ্যেই জল্পনা তৈরি হয়েছে। ২০২০ সালের বড়দিনে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু যেহেতু শুটিং বন্ধ, তাই ছবি মুক্তির তারিখ পিছিয়ে গেছে। ছবিটি মুক্তি পাবে ২০২১ সালের বড়দিনে।- কলকাতা২৪/৭

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //