এক্সিম ব্যাংকের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এক্সিম ব্যাংকের ২০১৯ সালের সামগ্রিক আর্থিক ফলাফল বিশ্লেষণ এবং ২০২০ সালের ব্যবসায়িক পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে “বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন ২০২০” অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) গুলশানের হোটেল রেনেসাসে সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া। সম্মেলনে এক্সিম ব্যাংকের সব শাখা ব্যবস্থাপকসহ প্রধান কার্যালয়ের নির্বাহী ও আঞ্চলিক ব্যবস্থাপকরা অংশগ্রহণ করেন।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মো. আব্দুল্লাহ, মো. নুরুল আমিন ফারুক, লেফটেন্যান্ট কর্নেল অব. সিরাজুল ইসলাম, খন্দকার মোহাম্মদ সাইফুল আলম, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ফিরোজ হোসেন, উপব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবির, শাহ্ মো. আব্দুল বারী এবং শেখ বশীরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে মো. নজরুল ইসলাম মজুমদার এক্সিম ব্যাংকের অব্যহত সাফল্যের জন্য সব ম্যানেজারদের ধন্যবাদ জানিয়ে বলেন, আপনাদের সম্মিলিত প্রচেষ্টাতেই এক্সিম ব্যাংকের এ উন্নয়ন। তিনি বিনিয়োগের জন্য নতুন নতুন ক্ষেত্র খুঁজে বের করার পরামর্শ দেন।

ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া তার বক্তব্যে ব্যাংকের সার্বিক কার্যক্রম, ব্যবসায়িক সম্ভাবনা ও প্রতিকূলতা নিয়ে আলোচনা করেন এবং কাঙ্ক্ষিত ফলাফল অর্জনের জন্য সুস্পষ্ট দিক-নির্দেশনা দেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //