স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী

আন্দোলন-সংগ্রামের পথ পাড়ি দিয়ে পঞ্চম বছরে পদার্পণ করেছে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ। ২৮ মে (বৃহস্পতিবার) সংগঠনটির ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী ছিল।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির সভাপতি মোহাম্মদ শওকত হোসেন সজল।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, অফুরাণ শুভেচ্ছা ও ভালোবাসা গ্রহণ করুন। আপনাদের ভালবাসার সংগঠনের আজ জন্মদিন। চার বছর পার করে পঞ্চম বছরে পা দেয়া সংগঠনটি আজ বাংলাদেশের অন্যতম সেরা পেশাজীবী সংগঠন, যা সম্ভব হয়েছে আপনাদের অক্লান্ত শ্রম-নিষ্ঠা-কর্ম ও ভালবাসার কারণে। বিগত দিনগুলোর ন্যায় অনাগত আগামীতেও মুজিব আদর্শের ঝান্ডা হাতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানের লক্ষ্যে দুর্নীতিমুক্ত ও সুশৃঙ্খল ব্যাংকিং খাত গড়তে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ পরিবারের প্রতিটি সদস্য অগ্রণী ভূমিকা রাখবে, এই হোক আজকের দিনের প্রত্যয় ও প্রত্যাশা। 

আজ পুরো বিশ্ব যখন করোনা নামক এক ভাইরাসের সাথে যুদ্ধে লিপ্ত, তখন সম্মুখ সমরের একজন যোদ্ধা হিসেবে ব্যাংক কর্মীরা দেশের অর্থনৈতিক খাতকে স্থিতিশীল রাখতে যেভাবে নিজেকে উৎসর্গ করছে তাতে আমরা গর্বিত। এ যুদ্ধে যে সব ব্যাংককর্মী আক্রান্ত হচ্ছেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ তাঁদের পাশে আছে ও থাকবে ইনশাল্লাহ্।

ইতোমধ্যে এ ভাইরাসে আক্রান্ত হয়ে যে সব ব্যাংক কর্মী মৃত্যবরণ করেছেন তাঁদের প্রতি অশেষ শ্রদ্ধা। আত্মোৎর্গকারী ব্যাংককর্মীদের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমরা গভীর সমবেদনা জ্ঞাপন করছি। আমরা জাতির এ বীর সন্তানদের পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করছি।

প্রতিষ্ঠালগ্ন হতে অনেক সীমাবদ্ধতার মাঝেও চেষ্টা করেছি আপনাদের পাশে থাকতে, কথা দিলাম সংগঠনের একজন কর্মী হিসেবে আগামী দিনেও পাশে থাকব ইনশাল্লাহ্।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //