নতুন ক্যাম্পাসের জমি দ্রুতই পাওয়া যাবে: জবি উপাচার্য

জবি উপাচার্য। ফাইল ছবি

জবি উপাচার্য। ফাইল ছবি

অতি দ্রুতই নতুন ক্যাম্পাসের জন্য ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে জমি বুঝে নেয়া হবে বলে জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

আজ বৃহস্পতিবার (৭ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া উপকমিটির (ক্রিকেট)  আয়োজনে ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৯-২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, আমাদের খেলার মাঠটি যদিও খেলার  অনুপযোগী তারপরেও ছাত্ররা খেলছে এজন্য তাদেরকে ধন্যবাদ জানাই। খেলার মাধ্যমে আমাদের লিডারশীপের গুণাগুণ অর্জিত হয়। তাছাড়া অতি শীঘ্রই আমরা নতুন ক্যাম্পাসেরে জমি ঢাকা জেলা প্রশাসনের কাছ থেকে বুঝে নেব। সেখানে ফুটবল ও ক্রিকেটের জন্য আলাদা মাঠ থাকবে । এছাড়া সেখানে ছেলে ও মেয়েদের জন্য আলাদা আলাদা মাঠ থাকবে।

বিশ্ববিদ্যালয় ক্রীড়া উপ-কমিটি (ক্রিকেট), জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আহবায়ক অধ্যাপক ড. শামীমা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আলী নূর।  আরো উপস্থিত চিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. দিপীকা রানী সরকার, অধ্যাপক ড. মো. জাকারিয়া মিয়া, প্রক্টর ড. মোস্তফা কামালসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষিকা এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।  

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh