জয় দিয়ে ‘বঙ্গবন্ধু বিপিএল’ শুরু চট্টগ্রামের

উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারিয়ে জয়ের মধ্য দিয়ে ‘বঙ্গবন্ধু বিপিএল’ শুরু করলো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

মিরপুর স্টেডিয়ামে সিলেটের ছুঁড়ে দেওয়া ১৬৩ রানের জবাবে চট্টগ্রাম শুরুতে বিপদেই পড়ে গিয়েছিল। ৬৪ রানে ৪ উইকেট পড়ে যায় চট্টগ্রামের। ইমরুল কায়েস এসে হাল ধরলে সেখান থেকে ধীরে ধীরে ঘুরে দাঁড়ায় তারা। ইমরুল এক প্রান্ত আগলে জয়ের ভিত গড়ে দিয়ে যান ৩৮ বলে ৬১ রানের ঝড়ো ইনিংস খেলে। পরে সেই মোমেন্টাম কাজে লাগিয়ে শেষ দিকে ঝড় তুলে খেলেছেন চ্যাডউইক ওয়ালটন। ৩০ বলে অপরাজিত ছিলেন ৪৯ রানে। তাতে ছিল ৩টি চার ও ২টি ছয়। 

এর আগে টস হেরে ব্যাট করা সিলেটের স্কোর সমৃদ্ধ করেছেন মূলত মিঠুন। জনসন চার্লস শুরুটা এনে দিয়েছিলেন ভালো। ২৩ বলে ৩৫ রান করে ফিরেছেন। তার বিদায়ের পর দ্রুত আরও এক ব্যাটসম্যান ফিরলে ৬১ রানে তৃতীয় উইকেটের পতন ঘটে সিলেটের।

পরে মোসাদ্দেক হোসেনের সঙ্গে জুটি গড়ে মূল ভিত্তিটা দাঁড় করান মিঠুন। ঝড়ো ব্যাট করে একাই খেলতে থাকেন। ইনিংসে ৪টি চারের সঙ্গে ছিল ৫টি ছয়ের মার। অধিনায়ক মোসাদ্দেক ২৯ করে ফিরলেও আগ্রাসী ভঙ্গিতে খেলতে থাকেন মিঠুন। ১৩তম ওভারে ৩টি ছয়ে তুলে নেন ২৪ রান। এমন ঝড়ো ব্যাটিংয়ে বিপিএলে নিজের সর্বোচ্চ স্কোরটও তুলে নেন তিনি। তাতে সিলেট ৪ উইকেট হারিয়ে করতে পারে ১৬২ রান। ম্যাচসেরা ইমরুল কায়েস।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //