পাত্তাই পেলো না ভারত

বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতকে ১০ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। প্রথমে ব্যাট করে ৪৯.১ ওভারে ২৫৫ রানে অল আউট হয় কোহলিরা। জবাবে ডেভিড ওয়ার্নার ও অ্যারন ফিঞ্চের জোড়া সেঞ্চুরিতে ৭৪ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় অস্ট্রেলিয়া।

১১২ বলে ১৭টি চার ও ৩টি ছক্কায় সর্বোচ্চ ১২৮ রান করেন ওয়ার্নার। আর ১১৪ বলে ১৩টি চার ও ২টি ছক্কায় ১১০ রান করেন অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

এই জয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ১-০তে এগিয়ে গেল সফরকারী অস্ট্রেলিয়া।

এর আগে টস হেরে ব্যাটিংয়ে নেমে ২৫৫ রানে গুঁটিয়ে যায় ভারত। ভারতের পক্ষে সর্বোচ্চ ৯১ বলে ৭৪ রানের ইনিংস খেলেন শিখর ধাওয়ান। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ৪৭ রান করেন লোকেশ রাহুল।

স্টার্ক নেন ৩ উইকেট। কামিন্স এবং রিচার্ডসন মিলে নেন ২টি করে উইকেট। অ্যাডাম জাম্পা এবং অ্যাস্টন অ্যাগার নেন ১টি করে উইকেট।

১০ রান করে স্টার্কের বলে ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান রোহিত শর্মা। এরপর ধাওয়ান এবং লোকেশ রাহুল মিলে ১২১ রানের জুটি গড়ে তোলেন। ১৩৪ রানের মাথায় ব্যক্তিগত ৪৭ রানে আউট হয়ে যান লোকেশ রাহুল।

এরপরের ব্যাটসম্যানরা খুব একটা দাঁড়াতে পারেননি। বিরাট কোহলি ১৬, স্রেয়াশ আয়ার ৪, রিশাভ পান্ত ২৮, রবীন্দ্র জাদেজা ২৫, শার্দুল ঠাকুর ১৩, মোহাম্মদ শামি ১০ এবং কুলদীপ যাদব আউট হন ১৭ রান করে। বুমরাহ অপরাজিত থেকে যান কোনো রান না করেই।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh