ঈদ নিয়ে মাশরাফি-মুশফিকদের অনুরোধ

এক মাস সিয়াম সাধনার পর মুসলিম সম্প্রদায় আজ ঈদ উদযাপন করছেন। ঈদের দুই দিন আগে তামিম ইকবালের আড্ডায় যোগ দিয়েছেন জাতীয় দলের তিন সিনিয়র ক্রিকেটার মাশরাফি মর্তুজা, মাহমুদউল্লাহ ও মুশফিকুর রহিম।

অনুষ্ঠানে ক্রিকেট ভক্তদের ঈদের শুভেচ্ছার পাশাপাশি করোনাকালের ঈদ উদযাপন নিয়ে কিছু পরামর্শও দিয়েছেন তারা।

করোনাকালে সবকিছু স্থবির হয়ে থাকায় এবারের ঈদ অন্য সববারের মতো হচ্ছে না। অন্যরকম এই ঈদটা পরিবারের সঙ্গে কাটানোর আহ্বান মাশরাফিদের।

ঈদে বাসার বাইরে না যাওয়ার অনুরোধ মাশরাফির, কঠিন একটা পরিস্থিতিতে ঈদ উদযাপিত হবে। ঈদটা অন্য সব ঈদের মতো নয়। আমাদের সবার জন্য এটা গ্রেট সুযোগ। একসঙ্গে ঘরে থেকে উদযাপন করার। বেঁচে থাকলে, সবাই সুস্থ থাকলে সামনে অনেক সুযোগ আসবে বাইরে বেড়ানোর।

তাছাড়া বয়োজ্যেষ্ঠদের সময় দেয়ার দারুণ সুযোগও দেখছেন সাবেক অধিনায়ক, এই সময়টা বাসায় যারা মুরুব্বি আছেন, তাদেরকে আমরা সময় দিতে পারি। তাদের ঈদটা যেন স্পেশাল হয়ে ওঠে। ঈদের দিন তো মুরুব্বিরা তরুণদের কাছে পায় না। এবার সুযোগ তাদেরকে ছোটবেলা ফিরিয়ে দেওয়ার। আমি সবাইকে ঘরে থাকার অনুরোধ করব। ঈদ মোবারক।

ঈদ নিয়ে মুশফিক বলেছেন, এটা একটা বিশেষ ঈদ। মাশরাফি ভাইয়ের মতো আমিও বলব সবকিছু মেনে যেন আমরা ঈদটা পালন করতে পারি। বাসার সবাইকে সময় দিন এবং বাসায় থাকুন। ঈদ মোবারক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //