ইরফান মারা যাননি

কয়েকদিন আগেই পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি সবাইকে আহ্বান জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায় ভুল খবর প্রচার থেকে বিরত থাকতে। তার এ বার্তার কয়েক দিনের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভুল খবরের শিকার হয়েছেন আফ্রিদির এক সময়কার সতীর্থ ক্রিকেটার মোহাম্মদ ইরফান।

পাকিস্তানের বধির দলের ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মৃত্যুর খবর জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মারা যাওয়ার খবর। এতে ঝড় বয়ে যায় তার পরিবারের ওপর দিয়ে। শেষ পর্যন্ত বাঁহাতি পেসার নিজেই জানালেন, তিনি মারা যাননি।

বধির ক্রিকেটার ইরফান পাকস্থলীর সংক্রমণে ৩১ বছর বয়সে মারা গেছেন গত শনিবার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে, দুর্ঘটনায় মারা গেছেন আন্তর্জাতিক ক্রিকেট খেলা দীর্ঘদেহী পেসার ইরফান। বাধ্য হয়ে রবিবার (২১ জুন) রাতে টুইটারে ইরফান জানিয়েছেন, তিনি ভালো আছেন।

তিনি জানান, সড়ক দুর্ঘটনায় আমার মারা যাওয়ার ভিত্তিহীন খবর ছড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু আউটলেট। আমার পরিবার ও বন্ধুদের বর্ণনাতীত দুর্ভোগ পোহাতে হচ্ছে এতে। আমার কাছেও অসংখ্য ফোন এসেছে। দয়া করে এসব বন্ধ করুন। কোনো দুর্ঘটনা ঘটেনি এবং আমরা ভালো আছি।

৭ ফুট ১ ইঞ্চি উচ্চতার ইরফান পাকিস্তানের হয়ে খেলেছেন ৪ টেস্ট, ৬০ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি। ৩৮ বছর বয়সী ক্রিকেটারকে সর্বশেষ আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গেছে গত নভেম্বরে, অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টিতে। বাংলাদেশ প্রিমিয়ার লিগেও তিনি নিয়মিত মুখ, খেলেছেন ঢাকা ডায়নামাইটস ও দুরন্ত রাজশাহীর হয়ে।

এর আগে গত মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল বিমান দুর্ঘটনায় পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহর মারা যাওয়ার খবর। তখন ইয়াসির শাহও টুইটারে জানাতে হয়েছিল, তিনি মারা যাননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //