মাশরাফির চিকিৎসার দায়িত্বে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক

জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন। গত দুই দিন তার শারীরিক অবস্থা ভালো থাকলেও, আজ অবনতি হয়েছে। যেকোনো মুহূর্তে তাকে হাসপাতালে নেয়া হতে পারে। এ অবস্থায় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহ তার দেখভাল করছেন। 

সোমবার (২২ জুন) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিউজমউদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন। 

তিনি বলেন, ‘মাশরাফির ব্যাপারটা যতদূর জানি, বিসিবি সভাপতি আব্দুল্লাহ স্যারের (প্রধানমন্ত্রীর চিকিৎসক) সঙ্গে কথা বলেছেন। তার প্রেসক্রিপশন পাঠানো হয়েছে। মাশরাফি তো এমপিও। তার ব্যাপারটা ভিন্ন। কিন্তু যখন বিপদ হয়, সংসদ সদস্য দেখে হয় না। মানসিকভাবে সবাই ধাক্কা খায়। তখন তার পাশে সবারই থাকা উচিত।’

জানা গেছে, ম্যাশের বুকে ব্যথা বেড়ে গেছে। তার পুরনো অ্যাজমার সমস্যা থাকায় দুশ্চিন্তায় পড়েছেন সবাই। তাই মাশরাফির সার্বক্ষণিক খোঁজখবর রাখছে বিসিবির মেডিকেল বিভাগ। 

অবস্থার আরো অবনতি হলে আজ সোমবার বিকালে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে ভর্তি করানো হবে ম্যাশকে। 

ম্যাশের শারীরিক অবস্থার খোঁজ নিচ্ছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনিই মাশরাফিকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এ বি এম আবদুল্লাহর সঙ্গে কথা বলে ব্যবস্থাপত্র নেন। সেই ব্যবস্থাপত্র মাশরাফিকে পাঠানো হয়েছে।

এছাড়া বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলে রেখেছেন, কোনো সমস্যা হলে যেন তাকে সাথে সাথে জানানো হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //