বৃদ্ধা ও গৃহকর্মীকে হত্যার ঘটনায় পালক ছেলে আটক

রাজধানীর মিরপুরের একটি বাসায় দুইজনকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

সোহেল নামে এক যুবককে গতকাল মঙ্গলবার রাতে মিরপুর থেকে আটক করা হয়। সোহেল ওই বৃদ্ধার পালক ছেলে বলে জানা গেছে।

এর আগে সন্ধ্যায় মিরপুর-২ এর ‘এ’ ব্লকের ২ নম্বর রোডের একটি বাসার চারতলা থেকে বৃদ্ধা রহিমা বেগম (৭০) ও তার গৃহকর্মী সুমির (১৭) মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিএমপির অতিরিক্ত কমিশনার কৃষ্ণপদ রায় বলেন, দুই কক্ষের একটি বাসা। এই বাসার একটি কক্ষের ফ্লোরে দুটি মৃতদেহ পড়ে আছে। ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিকভাবে মনে হচ্ছে শ্বাসরোধ করে দুইজনকে হত্যা করা হয়েছে। তবে মরদেহ দুটি ময়নাতদন্ত করলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত করে বলা যাবে।

তিনি বলেন, রহিমার স্বামী কুদ্দুছ মিয়া থাকেন যশোরে এবং রাশিদা বেগম নামে তাদের এক মেয়ে নারায়ণগঞ্জে বসবাস করেন। স্থানীয়দের মাধ্যমে জানা গেছে গত সোমবার রহিমার বাসায় গৃহকর্মী হিসেবে কাজে যুক্ত হয় সুমি। তবে তার সম্পর্কে কোনো তথ্য এখনো পাওয়া যায়নি। 

এদিকে খবর পেয়ে নিহত রহিমার মেয়ে মিরপুরের ওই বাসায় ছুটে আসেন। তিনি বলেন, ‘আমার মা এ বাসায় একা থাকতেন। আর তাকে দেখা-শোনার জন্য সোহেল নামে পালক একটি ছেলে মায়ের সঙ্গে থাকতো। আমার মা হৃদরোগ ও ডায়াবেটিসের রোগী। মঙ্গলবার বিকেলের দিকে সোহেল আমাকে ফোন করে জানান, যে আপা খালাম্মাকে আর কাজের মেয়েকে কারা যেন কুপিয়ে মারছে লোকে বললো। তখন আমি আমার স্বামীকে নিয়ে দ্রুত চলে আসি।’

তিনি আরো বলেন, ‘কয়েকদিন আগে আমার মা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তখন মা আমাকে বলেছিলেন, সোহেল নাকি টাকা চুরি করছিল। এনিয়ে মন কষাকষিও চলছিল। আমরা ধারণা টাকা-পয়সার জন্য সোহেল এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।’ 

আরো পড়ুন:

মিরপুরে বাসা থেকে বৃদ্ধা ও গৃহকর্মীর লাশ উদ্ধার

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //