দর্শকের ভালোবাসায় মুগ্ধ মিম

সম্প্রতি মুক্তি পেয়েছে বিদ্যা সিনহা মিম অভিনীত সিনেমা ‘সাপলুডু’। সিনেমাটিকে পুষ্প চরিত্রে অনবদ্য অভিনয় করে দর্শকের ভালোবাসায় মুগ্ধ হচ্ছেন প্রতিনিয়মিত মিম। 

ঢাকা ও ঢাকার বাইরে মিম অভিনীত ‘সাপলুডু’ সিনেমাটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। সিনেমাটির গল্প, নির্মাণশৈলী, লোকেশনে বিচিত্রতা ও সর্বোপরি মিমসহ সিনেমায় অভিনয় করা অন্য শিল্পীদের অভিনয়ে মুগ্ধ হচ্ছেন দর্শক। সিনেমায় পুষ্প চরিত্রে অসাধারণ অভিনয় করে সবার কাছেই বেশ প্রশংসিত হচ্ছেন মিম। 

মিমি বলেন,‘ সাপলুডু সিনেমাতে অভিনয়ের জন্য আমাদের প্রত্যেককেই অনেক কষ্ট করতে হয়েছে। ঢাকার বাইরে শুটিং করতে গিয়ে অনেক শ্রম দিতে হয়েছে। অনেক বড় একটি ইউনিট নিয়ে মুভ করা, কাজ করা কঠিন একটি কাজ। কিন্তু দোদুল ভাই সবকিছু মেনে নিয়ে কষ্ট করে সিনেমাটি তার মনের মতো করে তৈরি করেছেন। আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য তিনিও আমাকে অনেক সহযোগিতা করেছেন। তারিক আনাম ভাই, জাহিদ ভাই, আরিফিন শুভসহ অন্য যারা ছিলেন প্রত্যেকের কাছ থেকে ভীষণ সহযাগিতা পেয়েছি। যে কারণে আমার চরিত্রটির মধ্যে ডুবে থেকে আমি অভিনয় করতে পেরেছি। যার ফলে সিনেমাটি মুক্তির পর দর্শকের কাছ থেকে ভীষণ সাড়া পাচ্ছি।’ 


তিনি বলেন, ‘আমার বিশ্বাস ছিল সাপলুডু দর্শকের মনে দাগ কাটবে। হয়েছেও তাই। দর্শকের ভালোবাসা মুগ্ধ আমি। তাদের প্রতি কৃতজ্ঞ আমি।’

এদিকে সিনেমাটি মুক্তির প্রথম দিন থেকেই মিম চেষ্টা করছেন কোনো না কোনো সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে সিনেমাটি উপভোগ করতে। সঙ্গে তার মা-বাবাকেও নিয়ে যাচ্ছেন যাতে দর্শকের রেসপন্সটা তারাও দেখেন। 

এদিকে গেলো ১৮ সেপ্টেম্বর ময়মনসিংহ থেকে রায়হান রাফি পরিচালিত ‘পরান’ সিনেমার শুটিং করে ঢাকায় ফিরেছেন মিম। ঢাকায় ফিরেই মূলত ‘সাপলুডু’র প্রচারে ব্যস্ত হয়ে উঠেন তিনি। ‘পরাণ’ সিনেমায় তার বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ। 

‘সাপলুডু’ সিনেমাতে মিমের বিপরীতে আছেন আরিফিন শুভ। ‘সাপলুডু’তে আরমান চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন শুভ। এর আগে মিম ও শুভ একসঙ্গে মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘তারকাঁটা’ সিনেমায় অভিনয় করেন।


প্রয়াত খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ সিনেমাতে অভিনয় করে মিম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন। গেল ঈদে তাহসান ও মিমের জিপির একটি বিজ্ঞাপনও দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে। পূজার একটি গানে মিম প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেন। 

এদিকে আগামী ২৬ সেপ্টেম্বর থেকে মিম রায়হান রাফিরই নির্দেশনায় নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন। সিনেমার নাম এখনো ঠিক হয়নি। তবে সিনেমাতে তার বিপরীতে এবার প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ।




সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //