‘শাকিব-নুসরাত জুটি দর্শকরা গ্রহণ করবে’

নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। বাংলাদেশ ও ভারতে তার বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। 

ভারতে প্রথম ‘আশিকী’ সিনেমায় অভিনয় করেন নায়ক অঙ্কুশ হাজরার বিপরীতে। একই নায়কের বিপরীতে নতুন একটি সিনেমা করছেন নুসরাত। এ মাসেই আবার ভারত যাবেন নতুন সিনেমার বাকি কাজ শেষ করতে। 

এছাড়া বাংলাদেশেও নতুন একটি সিনেমার শুটিং কিছুটা শেষ করেছেন নুসরাত। দুই দেশের সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। 

সম্প্রতি রাজা চন্দ পরিচালিত থ্রিলার ঘরানার ছবি 'ভয়'-এর জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতে তিনি জুটি বেঁধে অভিনয় করছেন অঙ্কুশের  সঙ্গে।


গল্পে দেখা যাবে, অঙ্কুশ তার ক্যারিয়ার নিয়ে খুব খুশি। সুইমিং কোচ হিসেবে সে বেশ ভালো। কিন্তু এই প্রাণখোলা মানুষটির মধ্যে একটি ঘটনা মৃত্যু ভয় ঢুকিয়ে দেয়। আর সেখান থেকে বেরিয়ে আসতে তাকে সাহায্য করে তার অটিস্টিক বোনের শিক্ষিকা। এই শিক্ষিকার ভূমিকায় নুসরাতকে দেখা যাবে। 

এ ছবি প্রসঙ্গে নুসরাত বলেন, ‘কিছুদিন আগে ‘ভয়’ সিনেমার শুটিং করতে ভারতে গিয়েছিলাম। এই থ্রিলারধর্মী সিনেমাটি পরিচালনা করছেন রাজা চন্দ। বিহারে শুটিং করেছি। এই মাসের শেষ সপ্তাহে আবারো ভারতে যাচ্ছি শুটিং করতে। আশা করছি, এবার সবটুকু শুটিং শেষ করে আসতে পারব। এবার ‘ভয়’ সিনেমায় অঙ্কুশের সঙ্গে জুটি হয়ে কাজ করে ভীষণ ভালো লাগছে। অংকুশ দারুণ অভিনয় করছেন।’


বাংলাদেশ ও ভারতে দারুণ জনপ্রিয় নুসরাত বলেন, ‘দারুণ লাগে। আমি বাংলাদেশি তারকা। নিজের দেশ ছাড়াও ভারতে সিনেমা করছি। সেখানে আমার অনেক দর্শক রয়েছেন। এটি ভাবতে ভালো লাগে। বাংলাদেশে যেমন আমার সিনেমা চলছে, সেখানেও চলছে। সেখানেও আমার গ্রহণযোগ্যতা রয়েছে।’

এছাড়া নুসরাতের হাতে রয়েছে 'ঢাকা ২০৪০' সিনেমার কাজ। এটি নির্মাণ করেছেন 'ঢাকা অ্যাটাক'খ্যাত নির্মাতা দীপংকর দীপন।


শাকিব খানের সঙ্গেও ‘শাহেনশাহ’ নামের একটি সিনেমায় কাজ করেছেন নুসরাত। ছবিটি চলতি মাসের প্রথম সপ্তাহে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে মুক্তর তারিখ পিছিয়ে গেছে। এ প্রসঙ্গে নুসরাত বলেন, আশা করি, শাকিব-নুসরাত জুটি দর্শকরা গ্রহণ করবেন। তারা ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিব খান ও আমাকে নতুনভাবে দেখতে পাবেন। আমার বিশ্বাস, সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh