টিভিতে কাল ‘গহীনের গান’

আসিফ আকবর অভিনীত দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ এবার টিভি পর্দায় আসছে। ছবিটি গত বছর  প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিলো। 

বাংলাঢোল প্রযোজিত সিনেমাটি আগামীকাল রবিবার (৩১ মে) টেলিভিশনের দর্শকরা দেখতে পারবেন। 

‘গহীনের গান’ সিনেমার নির্বাহী প্রযোজক এনামুল হক বলেন, ‘সব শ্রেণি-পেশার মানুষ এখন ঘরে বসে সময় কাটাচ্ছেন। টেলিভিশনের বিপুল দর্শককে একটি নান্দনিক সিনেমা উপহার দিচ্ছি আমরা। আমাদের বিশ্বাস, সিনেমা হলের দর্শকদের পাশাপাশি এবার বোকাবাক্সের দর্শকদের কাছেও প্রশংসিত হবে সিনেমাটি। রবিবার (৩১ মে) ঈদের সপ্তমদিন দুপুর ২টা  ১০ মিনিটে আরটিভিতে প্রচার হবে আমাদের 'গহীনের গান’।

সিনেমাটির চিত্রনাট্যকার ও নির্মাতা সাদাত হোসাইন বলেন, উপযুক্ত একটি সময়ে সিনেমাটির টিভি প্রিমিয়ার অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিভিন্ন কারণে যারা হলে যেতে পারেননি, তারা এবার এটি উপভোগ করতে পারবেন।

জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর বলেন, মুক্তির দিন থেকে দেশের বিভিন্ন সিনেমা হলে দর্শকদের সরাসরি প্রতিক্রিয়ার সাক্ষী আমি। আমি আবারো দর্শকদের ভালোবাসায় মুগ্ধ হতে চাই। সবাইকে সিনেমাটি দেখার জন্য আমান্ত্রণ জানাচ্ছি।

সিনেমাটিতে ব্যবহার করা হয়েছে আসিফের গাওয়া নয়টি নতুন গান। বেশির ভাগই লিখেছেন, সুর ও সংগীত পরিচালনা করেছেন তরুন মুন্সী। দুটি গান লিখেছেন রাজীব আহমেদ আর একটি লিখেছেন পরিচালক নিজে।

‘গহীনের গান’- এ আসিফ আকবরের সঙ্গে অভিনয় করেছেন- সৈয়দ হাসান ইমাম, তানজিকা আমিন, তমা মির্জা, আমান রেজা, কাজী আসিফ রহমান, তুলনা আল হারুন প্রমুখ। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //