সেই ট্রলি ব্যাগে মিলল খণ্ডিত মরদেহ

ময়মনসিংহ শহরে পড়ে থাকা একটি ট্রলি ব্যাগে অজ্ঞাতপরিচয় এক যুবকের হাত-পা বিহীন দ্বিখণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট আজ সোমবার সকাল ৯টার দিকে ব্যাগ খুলে মরদেহ দেখতে পায়।

বিস্ফোরক থাকতে পারে এমন সন্দেহে পুলিশ ও র‌্যাব সদস্যরা গতকাল রবিবার রাত থেকে ব্যাগটি ঘিরে ছিলেন। সোমবার সকালে ঢাকা থেকে আসা বোমা নিষ্ক্রিয়কারী ইউনিট গিয়ে ব্যাগটি খুলে।

জেলার পুলিশ সুপার শাহ আবিদ হোসেন বলেন, ‘নিহত যুবকের বয়স আনুমানিক ২৫-৩০ বছর। তাকে হত্যার পর লাশ দ্বিখণ্ডিত করা হয়েছে বলে আমাদের মনে হয়েছে। আমরা তাঁর পরিচয় জানার চেষ্টা করছি।’

পুলিশ জানায়, শহরের পাটগুদাম ব্রিজের কাছে রবিবার সকাল থেকে লাল রঙের ওই ট্রলি ব্যাগটি পড়ে ছিল। ট্রাফিক পুলিশের এক সদস্যের সন্দেহ হলে সন্ধ্যায় তিনি বিষয়টি পুলিশকে জানান।

এরপর রাত ৮টার দিকে পুলিশ ও র‌্যাব সদস্যরা সেখানে গিয়ে ব্যাগটি ঘিরে অবস্থান নেন। সেইসঙ্গে আশপাশের মানুষজনকে নিরাপদ দূরত্বে থাকতে বলা হয়।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন ও র‍্যাব-১৪'র সিইও লে. কর্ণেল ইফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকতারা। খবর দেওয়া হয় বোম্ব ডিসপোজাল ইউনিটকে।

পরে সোমবার সকাল ৯টায় বোম্ব ডিসপোজাল ইউনিট ঢাকা থেকে ঘটনাস্থলে এসে লাগেজটি খুলে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //