সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার কান্দাল সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছে।

জানা যায়, নিহত শ্রীকান্ত রায় (২৮) হরিপুর উপজেলার আমগাঁও কালচা গ্রামের খেলুরামের ছেলে। রোববার সন্ধ্যা ৬টার সময় এ ঘটনা ঘটলেও সোমবার দুপুরে নিহতের সত্যতা জানিয়েছে তার পরিবারের লোকজন।

মৃত্যুর খবর নিশ্চিত করে শ্রীকান্তের ভাই কালুকান্ত জানান, রোবববার সন্ধ্যার সময় ভারতের পাঞ্জাবে ইট ভাটায় কাজ করার উদ্দেশ্যে কান্দাল সীমান্ত দিয়ে ভারতের খোচাবাড়ী ক্যাম্পের সন্নিকটে পৌঁছালে বিএসএফ তাকে উদ্দেশ্যে করে গুলি করে। এতে নিহত হয় শ্রীকান্ত।

তিনি আরও বলেন, সারারাত শ্রীকান্তের মরদেহ সীমান্তে পড়ে ছিল। সকালে খোচাবাড়ী সীমান্তের বিএসএফ সদস্যরা লাশ তুলে নিয়ে গেছে। আমরা সকাল থেকে বিজিবির মাধ্যমে বিএসএফের সাথে যোগাযোগ করার চেষ্টা করছি। এখন পর্যন্ত বিএসএফের পক্ষ থেকে কোন পত্র কিংবা জবাব দেয়নি।

হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল সরকার জানান, ‘নিহতের পরিবারের লোকজন বিষয়টি জানানোর পর আমি কান্দাল বিজিবি ক্যাম্পে গিয়েছিলাম। বিজিবির সদস্যরা ঘটনা সম্পর্কে পরিস্কার কিছু জানাতে পারেনি। ’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //