চাকরির নামে প্রতারণা, ব্যাংক কর্মকর্তা আটক

চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে এক নারীর কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার নগেন্দ্রনাথ রায়কে (৩৬) আটক করেছে পুলিশ।

নগেন্দ্রনাথ আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের রমনীকান্ত রায়ের ছেলে। তিনি উপজেলার একটি বাড়ি একটি খামার প্রকল্পের পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার।

আদিতমারী উপজেলা পরিষদ চত্ত্বরের সামনে থেকে গতকাল মঙ্গলবার নগেন্দ্রনাথ রায়কে আটক করে পুলিশ। এর আগে আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন রবিউল ইসলাম নামের এক ব্যক্তি। অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদিতমারী থানা পুলিশকে নির্দেশনা প্রদান করেন ইউএনও।

মামলার অভিযোগপত্রে জানা গেছে, পল্লী সঞ্চয় ব্যাংকের ক্যাশ সহকারী পদে চাকরি দেয়ার কথা বলে নীলফামারী সদর উপজেলার দোলুয়া দোগাছি গ্রামের রবিউল ইসলামের ছেলে শাহিন মিয়ার স্ত্রী জ্যোতি বেগমের কাছ থেকে দুই কিস্তিতি ৫ লাখ ৭০ হাজার টাকা নেন নগেন্দ্রনাথ। কিন্তু এক বছর চলে গেলেও টাকা ফেরত না দিয়ে রবিউলকে গালিগালাজ করেন তিনি। পরে টাকা উদ্ধারসহ আইনগত ব্যবস্থা নিতে ইউএনও বরাবর লিখিত অভিযোগ দায়ের করে রবিউল। 

অভিযোগটি আমলে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আদিতমারী থানা পুলিশকে নির্দেশ দেন ইউএনও। ওই অভিযোগের প্রেক্ষিতে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে নগেন্দ্রনাথকে আটক করে থানায় নেয় পুলিশ।

আদিতমারী থানা ওসি তদন্ত সাইফুল ইসলাম  বলেন, অভিযোগের ভিত্তিতে নগেন্দ্রনাথকে আটক করা হয়েছে।

মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh