পদের জন্য না ঘুরে তৃণমূলের পাশে দাঁড়াতে হবে: রমেশ চন্দ্র সেন

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, তৃণমূলই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। পদের জন্য নেতাদের পেছনে না ঘুরে তৃণমুলের কর্মীদের সাহায্য সহযোগিতায় এগিয়ে আসতে হবে। তৃণমুলের কর্মীরাই বলবেন কাকে নেতা নির্বাচন করতে হবে। আর তৃণমুল চাইলে আমরা পদ দিতে বাধ্য আছি।

শুক্রবার (২৪ জানুয়ারি) সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার নবগঠিত সেনুয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। দৃশ্যমান কাজে বিশ্বাসী সেজন্য আমরা স্কুল-কলেজ রাস্তাঘাটসহ মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকীর উপহার হিসেবে ঠাকুরগাঁও সদর উপজেলায় সেনুয়া ইউনিয়ন গঠন করা হয়েছে। এই ইউনিয়ন নিয়ে সদর উপজেলায় ২২টি ইউনিয়ন পরিষদ গঠন হলো। সদর উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে রূপান্তর করা হবে। ইতোমধ্যে সদর উপজেলায় শতভাগ বিদ্যু সংযোগ হয়েছে।

রুহিয়া থানার সেনুয়া ইউনিয়নের কিসামত চামেশ্বরী দাখিল মাদরাসা মাঠে বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি নোবেল চন্দ্র সিংহের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম সরকার, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, রুহিয়া থানা আওয়ামী লীগ সভাপতি পার্থ সারথী সেন, সাধারন সম্পাদক আবু সাঈদ বাবু, অবসরপ্রাপ্ত চিকিসক ডা. শহিদুল ইসলাম, বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান নুর ইসলাম নুরু, সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //