টাঙ্গাইলে অপহরণের পর ৩ স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

টাঙ্গাইলের ঘাটাইলে তিন স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার দুপুরে এক স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন।

গত রবিবার (২৬ জানুয়ারি) রাতে উপজেলার সন্ধানপুর ইউনিয়নের বনের ভেতর সাতকুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী স্কুলছাত্রীদের ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠান হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যে দুজনকে আটক করেছে পুলিশ।

মামলার বিবরণ সূত্রে জানা যায়, গত রবিবার ঘাটাইল এস ই বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ মাহফিল ছিল। চার স্কুলছাত্রী সবাই সকালে স্কুলের উদ্দেশে বাড়ি থেকে বের হয়। কিন্ত স্কুলে না গিয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে দুই ছেলে বন্ধুকে নিয়ে ঘাটাইল সেনানিবাসের ফায়ারিং রেঞ্জে এলাকায় বেড়াতে যায়। দুপুর দুইটার দিকে এলাকার ৫/৬  জন অপরিচিত যুবক চার স্কুলছাত্রী এবং তাদের বন্ধু ও অটোচালককে আটক করে। পরে দুই বন্ধু ও অটোচালককে মারধর করে ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়। পরে ওই যুবকরা তিন স্কুলছাত্রীকে বনের ভেতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে চলে যায়। এর মধ্যে এক ছাত্রী যুবকদের কাছে মা মারা গেছে বলে আকুতি করলে তাকে ধর্ষণ না করে ছেড়ে দেয়। 

ওই ছাত্রীরা সঠিক সময়ে বাড়িতে না আসায় অভিভাবকরা বিষয়টি ঘাটাইল থানার পুলিশকে মৌখিকভাবে জানায়। এক পর্যায়ে অভিভাবকদের একজনের কাছে অপরিচিত এক ব্যক্তি ফোন করে জানায়, আপনার মেয়ে খারাপ কাজ করে ধরা খেয়েছে। বিষয়টি পুলিশকে অবহিত করলে ছাত্রীদের উদ্ধারে নামে পুলিশ। পরে রবিবার গভীর রাতে উপজেলার পাহাড়িয়া এলাকার সাতকুয়া গ্রাম থেকে চার স্কুলছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের সাথে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করে। তদন্তের স্বার্থে পুলিশ আটকদের নাম বলতে রাজি হয়নি। 

এ বিষয়ে ঘাটাইল থানার ওসি মাকসুদুল আলম বলেন, ‘এ ঘটনায় থানায় অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //