যশোরে প্রকাশ্যে যুবক খুন

যশোর শহরে পূর্ব শত্রুতার জেরে প্রকাশ্যে শেখ ইমরান হোসেন মুন্না (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় শহরে বড়বাজারের মাছ বাজার সংলগ্ন আদমের চায়ের দোকানের সামনে ঘটনাটি ঘটে।

নিহত ইমরান চুড়িপট্টি এলাকার প্রয়াত আফতাব উদ্দিন হিরুর ছেলে।

নিহতের বড় ভাই সাদেকুল ইসলাম জানান, মুন্না মাছ বাজারের ‘সেন্ট মার্টিন ফিস’ ও ‘আবুল খায়ের ফিস’ নামের দুই মাছের আড়তে চাকরি করতেন। বুধবার সন্ধ্যার দিকে মুন্না মাছ চা পান করছিলেন। ওই সময় পলাশের নেতৃত্বে ৩/৪জন তার ওপর হামলা চালায়। এক পর্যায়ে ইমরানকে প্রকাশ্যে ছুরিকাঘাত করে। দুর্বৃত্তরা চলে যাওয়ার পর স্থানীয়রা ইমরানকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসক মাহবুবুর রহমান জানান, ছুরিকাহত ইমরানকে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়। তার অবস্থা গুরুতর হওয়ায় সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সার্জারি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মাহমুদুল হাসান পান্নু জানান, ইমরানের পায়ে চারটি, বাম পায়ে একটি ও হাতে একটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

নিহতের চাচা রেজানুল ইসলাম রেজু জানান, কয়েকদিন আগে এক যুবককে ছুরিকাঘাতের ঘটনায় পুলিশ পলাশসহ বেশ কয়েকজনকে তাড়া করে। সে সময় ইমরানের সহযোগিতায় পুলিশকে তাদের আটক করে। এ কারণে পলাশের নেতৃত্বে ইমরানকে হত্যা করা হয়েছে।

যশোর কোতয়ালি মডেল  থানার ওসি মনিরুজ্জামান জানান, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক যুবক মারা গেছে বলে জানতে পেরেছি। কিন্তু কী কারণে কারা তাকে খুন করেছে তার বিস্তারিত জানার চেষ্টা চলছে। অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : যশোর হত্যা

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //