খুলনায় করোনায় রোগীর মৃত্যু, সন্দেহ চিকিৎসকদের

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে এক রোগীর মৃত্যু হয়েছে। চিকিৎসকরা সন্দেহ করছেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চিকিৎসকরা।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাজারি বিভাগের সহকারী রেজিস্টার ডা. সুব্রত সরকার সাম্প্রতিক দেশকালকে জানান, বুধবার রাত আড়াইটায় থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত এক রোগী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভতি হন। থাইরয়েড অপারেশনের কারণে তার গলায় ইনফেকশন ছড়িয়ে পড়েছিলো। রাতে তাকে চিকিৎসা দেয়া হয়। বৃহস্পতিবার বেলা দেড়টায় তিনি মারা যান। ওই সময় তার শরীরে জ্বর ও শ্বাসকষ্ট ছিলো। তিনি নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন।

ডা. সুব্রত সরকার জানান, পরিবারের সদস্যরা তাদের জানিয়েছেন, ওই রোগীর কিছুদিন আগে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে থাইরয়েডের অপারেশন হয়। অপারেশনের পর তাকে ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। আইসিইউতে থাকা অবস্থায় করোনায় আক্রান্ত এক রোগী মারা যান। পরে ওই হাসপাতাল থেকে সবাইকে অন্যত্র পাঠিয়ে দেয়া হয়। তিনি সরাসরি খুলনায় এসে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। বর্তমানে তার মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ডে রয়েছে।


মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh