খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন এমপি মিলন

করোনা পরিস্থিতিতে ভ্যানযোগে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের নবনির্বাচিত এমপি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন। 

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিনি মোরেলগঞ্জ উপজেলা সদর, নিশানবাড়িয়া ও দৈবজ্ঞহাটি এলাকার কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে যান। অসহায়দের হাতে তিনি খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় তিনি সবার খোঁজ-খবর নেন। সকলকে সতর্ক থাকার অনুরোধ করেন। করোনা পরিস্থিতে ঘরে থেকে সরকারের বিভিন্ন নির্দেশনা মেনে চলার আহ্বান জানান তিনি।

এদিকে ঘরে বসে এমপির হাত থেকে খাদ্য সামগ্রী পেয়ে খুশিতে অনেকেই আবেগে আপ্লুত হয়ে পড়েন। মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি ইউনিয়নের নরুল্লাপুর গ্রামের গৃহবধু সায়েরা বেগম বলেন, বিকেলে বাড়িতে ছিলাম। হঠাৎ করে দেখলাম রাস্তা থেকে একটি ভ্যান ঢুকলো বাড়ির মধ্যে।এমপি সাহেব একটি চাল, ডাল, তেল, সাবানসহ নিত্য প্রয়োজনীয় পন্যের একটি বস্তা হাতে ভ্যান থেকে নামলেন। আমাকে বস্তাটা দিলেন। কোন সমস্যা আছে কিনা জানতে চাইলেন।এমপি সাহেবের এমন ব্যবহারে আমি অবাক হয়েছি। খুশিও হয়েছি অনেক।কারণ কয়েকদিন ধরে আমার স্বামী কোন কাজ করতে পারছিলেন না।খাদ্য সামগ্রী পেয়ে আমাদের খুব উপকার হল।

শুধু সায়েরা বেগম নয় বাড়িতে বসে খাদ্য সামগ্রী পেয়ে অনেকেই এভাবে সন্তোষ প্রকাশ করেছেন।

এছাড়া বিকেলে বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের কাছে তাদের এলাকার কর্মহীন মানুষদের জন্য খাদ্য সামগ্রীর প্যাকেট তুলে দেন। এর আগে সকালে শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলা সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের হাতে তাদের এলাকার  কর্মহীন মানুষদের জন্য ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী তুলে দেন এমপি মিলন। 

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, পৌর আ. লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, ইউনিয়ন আ. লীগ সভাপতি অধ্যাপক হাফিজুর রহমান, উপজেলা যুবলীগ নেতা অ্যাড. তাজিনুর রহমান পলাশসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।


সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সব সময় সাধারণ মানুষদের জন্য চিন্তা করেন। দেশের করোনা পরিস্থিতিতে দেশের সাধারণ মানুষকে শেখ হাসিনার সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। আমি আমার এলাকার মানুষদের পাশে সব সময় রয়েছি। করোনা পরিস্থিতিতে এলাকার ৫ হাজার খেটে খাওয়া পরিবারের জন্য ৫ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী দিয়েছি। এছাড়াও কর্মহীন মানুষদের বিভিন্নভাবে সহযোগিতা করছি। পরিস্থিতি স্বাভাবিক না হলে, এই সহযোগিতা অব্যাহত থাকবে।

এলাকার সকলকে প্রধানমন্ত্রীর দেয়া ৩১ দফা মেনে চলার আহবান জানান নব নির্বাচিত এই সংসদ সদস্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

বিষয় : বাগেরহাট

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //