ব্রাহ্মণবাড়িয়াকে গালি দিলেই ‘আইনি ব্যবস্থা’

ব্রাহ্মণবাড়িয়া জেলাকে কেউ গালি দিলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

রবিবার (৩ মে) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সভায় এ বিষয়ে তার অভিমত তুলে ধরেন।

গত ১৮ এপ্রিল লকডাউনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় মাওলানা জুবায়ের আহমেদ আনসারীর জানাজায় লাখো মানুষের সমাগম হয়। এ নিয়ে সোশাল মিডিয়ায় এ জেলা নিয়ে বিরূপ মন্তব্যও করতে দেখা যায়।

এসব মন্তব্যের ব্যাপারে  এ সংসদ সদস্য বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় কিছু হলেই ব্রাহ্মণবাড়িয়াকে গালি দেয়। কী যে অপরাধ করলাম, এটা আমরা বুঝলাম না। ব্রহ্মণবাড়িয়াকে গালি দেওয়া ব্যাপারটা খুবই সহজ। আমরা এই গালিটা পাই। যারা গালি দেয় তাদের বিরুদ্ধে আমরা যতটা পারি আইনগত ব্যবস্থা নেবো এবং আমরা কাউকে ছাড় দেবো না। কারো রক্তচক্ষুকে আমরা ভয় পাই না।

তিনি আরো বলেন, যদি নিয়মিত মামলা না হয় তাহলে কারো কারো বিরুদ্ধে আমরা নিয়মিত মামলা করার চেষ্টা করছি। যদি মামলা না হয় তাহলে আমরা হয়ত উকিল নোটিশ দিয়ে আদালতে তাদেরকে দাঁড় করাবো।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরী ত্রাণ ও রেশনের চাল চুরির বিষয়েও সবাইকে সতর্ক থাকার নির্দেশনা দেন।

জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান, সিভিল সার্জন ডা. মোহাম্মদ একরাম উল্লাহ, পৌরসভার মেয়র নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //