পাবনায় ছুরিকাঘাতে কলেজছাত্র খুন

পাবনা সদর উপজেলার চরশিবরামপুর এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে জুয়েল রানা আকাশ (২০) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত জুয়েল পাবনা পৌর এলাকার মন্ডলপাড়া মহল্লার সুজন মিয়ার ছেলে। 

শনিবার (৯ মে) দুপুরে তাকে হাসপাতালে ভর্তির পর বিকালে মারা যায়। 

তিনি পাবনা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্র জানায়, শনিবার সকাল দশটার দিকে একটি ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি জুয়েল।  দুপুরের দিকে সাধুপাড়া সুইচ গেটের পাশের কলাবাগান থেকে ক্ষত বিক্ষত অবস্থায় অজ্ঞাত হিসেবে তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল চারটার দিকে তার মৃত্যু হয়।

থানায় মরদেহ রেখে পুলিশ তার পরিচয় সন্ধানে ফেসবুকে ছবি আপলোড করলে সন্ধ্যার পরে জুয়েলের পরিবারের সদস্যরা থানায় গিয়ে মরদেহটি জুয়েলের বলে শনাক্ত করেন। 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি পর্যন্ত তার পরিচয় মেলেনি। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন স্থানে তার ছবি দিয়ে পরিচয় উদ্ধারের চেষ্টা করি। পরে তার স্বজনরা এসে মরদেহ শনাক্ত করেন।

ওসি আরো জানান, তবে কি কারণে, কারা তাকে হত্যা করেছে সে বিষয়টি এখনো জানা যায়নি। তদন্ত করে দেখা দেখা হচ্ছে।

মরদেহের ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে সদর থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //