মানিকগঞ্জে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন বৃদ্ধের মৃত্যু

মানিকগঞ্জে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন এক বৃদ্ধ (৬৫) মারা গেছেন।

বুধবার (১৩ মে) সকালে মারা যায় বলে মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালটির তত্ত্বাবধায়ক ডা. আরশাদ উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন

ডা. আরশাদ উল্লাহ জানান, মানিকগঞ্জ সদর উপজেলার বংখুরী গ্রামের ওই ব্যক্তি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টে ভুগছিলেন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় তিনি জ্বর ও উচ্চরক্তচাপ নিয়ে হাসপাতালে আসেন।

জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে পর্যবেক্ষণের পর আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করে। এর পর তার নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য ঢাকার সাভারে বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটে পাঠানো হয়।

তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা বৃহস্পতিবার নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন তিনি।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন,  করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই ব্যক্তির মরদেহ ধর্মীয় বিধিবিধান মেনে দাফন করা হবে। মৃত ব্যক্তির বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফর রহমান বলেন, তার পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করেও তা পরীক্ষা করা হবে।

উল্লেখ্য, এ পর্যন্ত জেলায় ৮ জন করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন। এর মধ্যে মানিকগঞ্জ সদরে চারজন, ঘিওরে দুজন, হরিরামপুরে এক ও সাটুরিয়ায় একজন।

তবে স্বাস্থ্য বিভাগ জানিয়েছে ইতিপূর্বে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া সাতজনের কেউ-ই করোনায় আক্রান্ত ছিলেন না।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //