বরিশালে পুলিশ সদস্যসহ ১৮ জনের করোনা শনাক্ত

বরিশালে তিনজন পুলিশ সদস্যসহ নতুন করে আরো ১৮ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১২১ জন। এর মধ্যে পুলিশ সদস্যর সংখ্যা ২৮ জন।

বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০ মে বুধবার আক্রান্ত শনাক্ত হওয়া ১৮ জনের মধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ২ জন ও জেলা পুলিশের সদস্য ১ জন।

এর বাইরে বরিশাল মহানগরীর সাগরদী এলাকার ৮ জন, সিএন্ডবি রোডের একজন, কাউনিয়ার একজন, চাঁদমারী এলাকার একজন, পলাশপুর বস্তির একজন ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার একজন, এবং উজিরপুর ও বাকেরগঞ্জ উপজেলায় একজন করে মোট দুইজন।

এদিকে বুধবার বরিশাল জেলায় করোনা আক্রান্ত আরো একজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। এ নিয়ে প্রাণঘাতী করোনা থেকে আরোগ্য লাভ করেছেন মোট ৩৯ জন।

প্রসঙ্গত, গত ১২ এপ্রিল বরিশাল জেলার বাকেরগঞ্জ ও মেহেন্দিগঞ্জে একজন করে করোনা আক্রান্ত শনাক্ত হয়। একই দিন পূর্বে মৃত্যু হওয়া মুলাদী উপজেলার এক ব্যক্তির নমুনা পরীক্ষা করা হলে করোনা পজিটিভ আসে।

বর্তমানে মোট আক্রান্তদের মধ্যে বরিশাল মহানগরীতে ৭৯ জন, বাবুগঞ্জে ১২ জন, উজিরপুরে ৮ জন,  মেহেন্দীগঞ্জে ৫ জন, বাকেরগঞ্জে ৪ জন, বানারীপাড়া, হিজলা ও আগৈলঝাড়ায় ৩ জন করে মোট ৯ জন, গৌরনদী ও মুলাদীতে ২ জন করে মোট ৪ জন।

এছাড়া আক্রান্ত শনাক্ত হওয়াদের মধ্যে ৯জন চিকিৎসক, ৬ জন সেবিকা, একজন পরিবার পরিকল্পনা কর্মকর্তা, একজন মেডিকেল টেকনোলজিস্ট ও একজন এ্যাম্বুলেন্স চালক রয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //