বরিশালে আমফানে ক্ষতিগ্রস্ত পরিবারকে সহায়তা প্রদান

ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত বরিশাল নগরী এবং সদর উপজেলায় ক্ষতিগ্রস্ত দুটি পারিবারকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ঢেউটিন, নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে জেলা প্রশাসন। একই সময় বন্যা দুর্গত আরো ৩০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন তারা।

এর মধ্যে বৃহস্পতিবার (২১ মে) দুপুর ২টায় বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডস্থ লামছড়ি এলাকা ঘূর্ণিঝড়ের আঘাতে ক্ষতিগ্রস্ত একটি পরিবারের মাঝে শুকনা খাবার, দুই বান ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা আর্থিক সহায়তার চেক এবং ১৫টি পরিবারে ত্রাণ (খাদ্য) সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।

এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহিদুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা প্রশাসন কুমার রায়, সদর উপজেলা পিআইও কামরুজ্জামান, চরবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং মেম্বার উপস্থিত ছিলেন।

এছাড়া বিকালে বরিশাল সিটি কর্পোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডস্থ দক্ষিণ জাগুয়া শরিফ বাড়ি ঘূর্ণিঝড় আমফানের ক্ষতিগ্রস্ত অপর একটি পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শুকনা খাবার, ২ বান ঢেউটিন, নগদ ৬ হাজার টাকার আর্থিক সহায়তার চেক এবং পার্শ্ববর্তী আরো ১৫টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক।

এ সময় ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হুমায়ূন কবির ও জেলা প্রশাসনের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //