লকডাউন ভেঙে ব্রাহ্মণবাড়িয়ায় ফের সংঘর্ষ, আহত ২০

লকডাউন অমান্য করে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ফের সংঘর্ষে জড়িয়েছে দুই পক্ষ। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২২ মে) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কয়েক দফায় উপজেলার পানিশ্বর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, পানিশ্বর গ্রামের বাসিন্দা দানা মিয়ার সাথে বাড়ির রাস্তার জায়গা নিয়ে তার প্রতিবেশী মলয়ের বিরোধ তৈরি হয়। এ বিরোধের জেরে শুক্রবার ভোরে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়ায়। বিষয়টি মিমাংসা করার জন্য সকাল ৮টার দিকে উভয় পক্ষকে নিয়ে সালিশ বৈঠকে বসেন গ্রামের সর্দাররা। কিন্তু মিমাংসা না হওয়ায় সালিশ বৈঠকের পর আবারও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয় উভয় পক্ষের লোকজন। দফায় দফায় চলা এ সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh