বরিশালের ৭ পুলিশ সদস্যকে ঢাকায় প্রেরণ

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত বরিশাল মেট্রোপলিটন পুলিশের সাত সদস্যকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) বিকালে তাদেরকে নগরীর পুলিশ লাইন্সে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতাল থেকে পর্যাপ্ত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী এবং পথ্য (খাবার) সহকারে মাইক্রোবাস যোগে তাদের ঢাকার উদ্দেশ্যে প্রেরণ করা হয়েছে।

এর পুলিশ লাইন্সে মেট্রোপলিটন পুলিশ কমিশনার এর পক্ষে এ সংক্রান্ত ব্রিফিং করেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম। পরে তিনি করোনা আক্রান্তদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন।

এ সময় বিএমপির সহকারী পুলিশ কমিশনার (ফোর্স এন্ড ট্রাফিক) মাসুদ রানাসহ পুলিশ লাইন্সে কর্মরত অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম সাংবাদিকদের জানিয়েছেন, করোনা আক্রান্ত পুলিশের সম্মুখ যোদ্ধা সাত সদস্যর উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণের প্রয়োজনীয়তা দেখা দেয়। তাই তাদের ঢাকায় পাঠানো হয়েছ।

বিদায়কালে করোনা আক্রান্ত পুলিশের সম্মুখ যোদ্ধা সাত পুলিশ সদস্য সকলের কাছে আন্তরিক দোয়া প্রার্থী প্রার্থনা করেন। তারা যাতে সুস্থ হয়ে পুনরায় জনগণের সেবায় নিয়োজিত থাকতে পারেন, সে জন্য দোয়া চেয়েছেন।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh