নাটোরে ৫ ডাকাত সদস্যসহ প্রাইভেটকার উদ্ধার

নাটোরের বড়াইগ্রাম পাঁচ ডাকাত সদস্যসহ প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিং এই তথ্য জানান, পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ সময় উপস্থিত ছিলেন এএসপি আকরামুল হোসেন, এএসপি আবুল হাসনাত।

নাটোর এসপি লিটন কুমার সাহা বলেন, চলতি বছরের ১২ মে এক দুর্বৃত্ত সাভার থেকে রনি নামের এক রেন্ট এ কার চালকের টয়োটা কোম্পানির তৈরি কার (ঢাকা মেট্রো-গ-৩১-৯১৪৮) ভাড়া করে পাবনায় আসে। সেখানে কারের ভাড়া পরিশোধ করতে সে গাড়ি থামায়। পরে সেখান থেকে একজনকে তুলে নেয়।

এরপর দাশুরিয়া এলাকায় আসার পর তারা ড্রইভার রনির উপর হামলা করে তার হাত মুখ স্কচ টেপ দিয়ে বেধে ফেলে। সেখানে আরো তিনজন গাড়িতে উঠে। সেখান থেকে নাটোর রোড ধরে কিছুদূর আসার পর তারা ড্রাইভার রনিকে গাড়ি থেকে ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়।


রনি এলাকাবাসীর সহায়তায় বড়াইগ্রাম থানায় এসে অভিযোগ করলে পুলিশ দ্রুত তদন্ত শুরু করে।এরই ধারাবাহিকতায় ১৭মে পাবনা জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় পাবনা সদর থেকে জাহাঙ্গীর হোসেন জ্যাককে আটক করে তার কাছ থেকে লুণ্ঠিত কারটি উদ্ধার করা হয়। পরবর্তীতে ধারাবাহিক অভিযান পরিচালনা করে ১৯ এবং ২০ মে ঢাকার আশুলিয়া থেকে হৃদয় (২২), সোহেল(২৬), মাহবুব শাওন (২০)ও আশরাফুল নামে ৪ ডাকাতকে আটক করা হয়।

পরে তাদের আদালতে নেয়া হলে তারা সেখানে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন।



মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh