নড়াইলে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা, আহত ৩

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ও কলাবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কাইয়ূম সিকদারকে (৪৮) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। 

গতকাল মঙ্গলবার (২৬ মে) রাত ৯টার দিকে নড়াগাতি থানার কালিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

কাইয়ূম নড়াগাতির বিলাফর গ্রামের হাসু সিকদারের ছেলে। এ ঘটনায় নড়াগাতি থানা কৃষকলীগের সভাপতি কলাবাড়িয়া গ্রামের আবুল হাসনাত মোল্লা (৪০) এবং একই গ্রামের আপন দুই ভাই মতিয়ার মল্লিক (৪২) ও সজীব মল্লিককে (২৮) কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা।  

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, দু’টি মোটরসাইকেল যোগে নড়াইলের কালিয়া উপজেলা সদর থেকে বাড়িতে ফেরার পথে কালিনগর এলাকায় ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা পথরোধ করে কাইয়ূমসহ চারজনকে কুপিয়ে গুরুতর জখম করে। এর মধ্যে কাইয়ূমকে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে তার মৃত্যু হয়। এছাড়া হাসনাত, মতিয়ার ও সজীবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এর মধ্যে হাসনাতের অবস্থা গুরুতর বলে জানিয়েছেন তার স্বজন ও চিকিৎসকেরা। 

এ ব্যাপারে নড়াইলের সহকারী পুলিশ সুপার (কালিয়া অঞ্চল) রিপন চন্দ্র সরকার বলেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হতাহতের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। এ ঘটনায় জড়িতদের চিহিৃত করে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //