লালমনিরহাটে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগ

লালমনিরহাটের  হাতীবান্ধা উপজেলায় পুলিশ পরিচয় দিয়ে শাহাদাত হোসেন নামে এক ব্যবসায়ীর ধান বীজ ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় গত মঙ্গলবার (২৬ মে) রাতে দেলোয়ার হোসেন ও হাফিজুল ইসলামের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনের নামে থানায় অভিযোগ করেছেন ওই ব্যবসায়ী।

অভিযুক্ত দেলোয়ার হোসেন হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে ও হাফিজুল ইসলাম একই এলাকার সাবেক ইউপি সদস্য খলিলুর রহমানের ছেলে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী শাহাদাত লালমনিরহাট সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধা তোফাজ্জ্বল হোসেনের ছেলে। তার জেলা শহরে রয়েছে কৃষিঘর নামে একটি কৃষি পণ্যের দোকান।

অভিযোগ সূত্রে জানা যায়, ব্যবসায়ী শাহাদাত হোসেনের গত শনিবার (২৩ মে) নীলফামারী জেলার সৈয়দপুর থেকে বিভিন্ন ধানের বীজ ক্রয় করে লালমনিরহাট ফেরার পথে হাতীবান্ধা উপজেলার সানিয়াজান এলাকায় কয়েকজন তাকে গতিরোধ করে পুলিশের পরিচয় দেয়।

এ সময় দেলোয়ার হোসেনসহ কয়েকজন পিকআপ তল্লাশির কথা বলে ব্যবসায়ী শাহাদাত হোসেনকে অন্যস্থানে নিয়ে গিয়ে তার কাছে থাকা নগদ ৮ হাজার ৫০০ ও বিকাশের ১৮ হাজার টাকা জোরপূর্বক আদায় করে নেয়।

এছাড়া গাড়ি থেকে দেড় লাখ টাকার ধান বীজও নামিয়ে নেয়। ছিনতাই কাজে একটি প্রাইভেটকার ব্যবহার করা হয়। ব্যবসায়ী শাহাদাত দাবি করেন, ওই প্রাইভেটকারে বসে ছিলেন হাতীবান্ধা বড়খাতা এলাকার সাবেক এক ছাত্রদল নেতা।

এ বিষয়ে কথা হলে দেলোয়ার হোসেন ও হাফিজুল ইসলাম জানান, ওই ছিনতাইয়ের ঘটনার সাথে তারা জড়িত নয়। এ ঘটনা সম্পর্কে তারা কিছুই জানি না। ষড়যন্ত্রমূলকভাবে তাদের বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ করা হয়েছে।

ব্যবসায়ী শাহাদাত হোসেন বলেন, দেলোয়ারসহ কয়েকজন আমার বীজ ও টাকা ছিনতাই করেছেন। বিচার চেয়ে থানায় অভিযোগ করেছি।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //