পাবনায় করোনায় আরো একজনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পাবনার ঈশ্বরদী উপজেলার একজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৬ মে) রাতে উপজেলার মুলাডুলি মৃদ্ধাপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। কঠোর সতর্কতার মধ্য দিয়ে স্থানীয় প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্ছাসেবীরা তার দাফন কাজ সম্পন্ন করেন।

এর আগে সকালে ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন মারা যান ওই ব্যক্তি। তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের অবসরপ্রাপ্ত কর্মকর্তা। তার বাড়ি ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামে।

পারিবারিক ও হাসপাতাল সূত্রে জানা গেছে, হার্টের সমস্যা ও শ্বাসকষ্ট নিয়ে ওই ব্যক্তি গত ২১ মে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। এরপর তার নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা করে তার করোনা পজিটিভ শনাক্ত হয়।

পরে অবস্থার অবনতি ঘটলে সোমবার (২৫ মে) তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

ঈশ্বরদী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার জানান, ওই ব্যক্তি মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের বাসিন্দা হলেও দীর্ঘদিন পাবনা সদরের মেরিন বাইপাস এলাকায় বসবাস করতেন। তিনি হার্টের সমস্যায় ভুগছিলেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, জন্মস্থান ঈশ্বরদীতে হওয়ায় তার পরিবারের লোকজন প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে তাকে সেখানে দাফনের আবেদন জানান। মঙ্গলবার রাতে অ্যাম্বুলেন্সযোগে মরদেহ ঈশ্বরদী নিয়ে আসার পরপরই সতর্কতার সঙ্গে পুলিশ পাহারায় দাফন করা হয়।

এর আগে গত রবিবার (২৪ মে) পাবনা সদর উপজেলার মালিগাছা-মজিদপুর এলাকার বাসিন্দা এলজিইডির প্রধান কার্যালয়ের এক কর্মকর্তা ঢাকার রিজেন্ট হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে মারা যান। পরে সোমবার (২৫ মে) ভোরে সরকারি নিয়ম মেনে তাকে পাবনা সদর উপজেলার মালিগাছা-মজিদপুর গোরস্থানে দাফন করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //