পাবনায় ৬৭৮ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ প্রদান

পাবনায় করোনাভাইরাস সংক্রামণের বিশেষ দুর্যোগপূর্ণ পরিস্থিতির কারণে মসজিদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

জেলায় সরকারিভাবে বরাদ্দকৃত মসজিদ সমূহের আর্থিক অসচ্ছলতা দূরীকরণের লক্ষে এই কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

পাবনা সদর উপজেলার ৬৭৮টি মসজিদে ৩৩ লক্ষ ৯০ হাজার টাকার অর্থ সংশ্লিষ্ট মসজিদগুলোর সভাপতি ও সম্পাদকের হাতে তুলে দেয়া হয়।

বুধবার (২৭ মে) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইসলামিক ফাউন্ডেশন পাবনার সহযোগিতায় সকল মসজিদের সভাপতি ও সম্পাদকের উপস্থিতিতে তাদের হাতে বরাদ্দকৃত নগদ অর্থ বুঝিয়ে দেয়া হয়।

করোনাভাইরাস কারণে পবিত্র মাহে রমজানে মধ্যে সকল মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরা নানা সমস্যার মধ্যে জীবন যাপন করেছেন। অনেক মসজিদে উন্নয়ন কর্মকাণ্ড থমকে আছে। তাই প্রধানমন্ত্রী সারা বাংলাদেশের মসজিদ গুলোর জন্য ১২২ কোটি টাকার এই আর্থিক অনুদান প্রদান করছেন।

প্রতিটি মসজিদ ৫হাজার টাকার আর্থিক অনুদান পেয়েছেন বলে জানা গেছে। পর্যায়ক্রমে জেলার সকল উপজেলার তালিকাভুক্ত মসজিদগুলোর নিকটে এই আর্থিক অনুদান পৌঁছে দেয়া হবে বলে জানা গেছে।

অনুষ্ঠানে পাবনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়নাল আবেদীনর সভাপতিত্বে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এমবিএম ফজলুর রহমান, ইসলামী ফাউন্ডেশন পাবনার উপ-পরিচালক মুহাম্মদ ইমামুল ইসলাম প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //