কক্সবাজারে আরো ৬৬ জনের করোনা শনাক্ত

কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ২৫৮ জন নমুনা পরীক্ষায় ৭০ জন পজিটিভ এসেছে। এতে নতুন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৬৬ জন। অপর ৪ জন আক্রান্ত রোগীর ফলোআপ রিপোর্ট।

নতুন শনাক্তের মধ্যে কক্সবাজার সদর উপজেলায় সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত রয়েছে। কক্সবাজার সদরে রয়েছে ৩৫ জন।

এছাড়া উখিয়া উপজেলার ১২ জন, টেকনাফ উপজেলার ১১ জন, মহেশখালী উপজেলার একজন, রামু উপজেলার দুইজন, চকরিয়া উপজেলার দুইজন, পেকুয়া উপজেলার একজন, নাইক্ষ্যংছড়ি একজন, লামার একজন রয়েছে।

রবিবার (৩১ মে) বিকালে এমন তথ্য নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া।

গত ৬০ দিনে মোট ৬৭৬৫ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেস্ট করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তারমধ্যে ৭৮১ জনের রিপোর্ট করোনা পজিটিভ পাওয়া গেলো। এতে কক্সবাজার জেলার রয়েছে ৭০৫ জন।

এর মধ্যে মহেশখালীতে ৩২ জন, টেকনাফে ৩২ জন, উখিয়ায় ৯৮ জন, রামু ২৭ জন, চকরিয়ায় ১৫৯ জন, কক্সবাজার সদরে ২৮৬ জন, কুতুবদিয়ায় ২ জন এবং পেকুয়ায় ৩৯ জন রয়েছে। এর সাথে রোহিঙ্গা ক্যাম্পের ৩০ জন রোহিঙ্গা।

অন্যান্যরা কক্সবাজার জেলার নিকটবর্তী বান্দরবান জেলার বাসিন্দা এবং চট্টগ্রামের সীতাকুঞ্জ, লোহাগাড়া ও সাতকানিয়ার বাসিন্দা।

কক্সবাজার জেলা প্রশাসনের দেয়া তথ্য মতে, ইতিমধ্যে করোনায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন কক্সবাজার জেলায় মোট ১৪২ জন। আর মৃত্যু বরণ করেছেন ১১ জন।

এর মধ্যে সদর উপজেলায় সুস্থ হয়েছেন ২২ জন, মৃত্যুবরণ করেছেন ৯জন, রামু উপজেলায় সুস্থ ২ জন, মৃত্যু একজন, চকরিয়ায় সুস্থ ৭০ জন, মৃত্যু একজন, পেকুয়ায় সুস্থ ২১ জন, মহেশখালীতে ২জন, উখিয়া ও রোহিঙ্গা ক্যাম্পে সুস্থ ৭ জন ও টেকনাফে সুস্থ ৮ জন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //