বরিশালে ২৪ ঘণ্টায় ৬ জনের মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘটনায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ছয় জনের মৃত্যু হয়েছে। এরা সবাই জ্বর, কাশি ও শ্বাস কষ্ট নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন।

হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. এস এম মনিরুজ্জামান এই তথ্য নিশ্চিত করে বলেন, রবিবার (৩১ মে) বিকাল ৪ টায় করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া গ্রামের ৬০ বছর বয়সী এক বৃদ্ধ ও বিকাল সাড়ে ৩ টায় ঝালকাঠী জেলার নলছিটি উপজেলার ৬৫ বছর বয়সী অপর এক বৃদ্ধ মারা যান। এর মধ্যে ৬০ বছর বয়সী ওই বৃদ্ধ ভর্তি হন সকাল ৯টা ৪৮ মিনিটে এবং ৬৫ বছর বয়সী বৃদ্ধ ভর্তি হন দুপুর ৩টা ৩৫ মিনিটে।

এছাড়া বেলা সাড়ে ১১ টায় বরিশাল নগরীর ১৩ নং ওয়ার্ডের কাজিপাড়া এলাকার ৬৫ বছর বয়সী বৃদ্ধ মারা যান। তিনি সকাল সাড়ে ৯ টায় হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তির ২ ঘণ্টা পরই মারা যান। এইকভাবে করোনা উপসর্গ নিয়ে ভর্তির এক ঘণ্টা পর মারা যান উজিরপুর উপজেলার সাতলা গ্রামের ৫০ বছর বয়সী এক পুরুষ। তিনি শনিবার রাত ১১টা ২০ মিনিটে ভর্তি হন এবং মারা যান রাত ১২টা ৪৫ মিনিটে।

এর আগে শনিবার বিকাল ৫টা ১৫ মিনিটে মারা যান মুলাদী পৌরসভার ৭ নং ওয়ার্ডে ৪৫ বছর বয়সি একজন। তাকে শুক্রবার সকাল ১০টা ৫০ মিনিটে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। একই দিন বেলা সাড়ে ১২ টায় বাকেরগঞ্জ উপজেলার কলশকাঠী গ্রামের ৬০ বছর বয়সী এক বৃদ্ধ মারা যান।

জানা গেছে, এ পর্যন্ত শেবাচিম হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন ২১৯ রোগী। এদের মধ্যে মৃত্যু হয়েছে ৩৩ জনের। যার মধ্যে তিন জনের করোনা শনাক্ত হয়েছে। তাছাড়া মোট আক্রান্ত শনাক্ত হয় ৬৫ জন।

মন্তব্য করুন

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

© 2020 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh