ধর্ষণচেষ্টায় অভিযুক্ত দফতরীর অপসারণ চায় বড়াইগ্রামবাসী

নাটোরের বড়াইগ্রামে ধর্ষণচেষ্টার অভিযোগে কারাগারে থাকা চরগোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরী কাম নৈশপ্রহরী ফারুক হোসেনের অপসারণের দাবিতে মানববন্ধন করা হয়েছে।

রবিবার (৩১ মে) দুপুরে বিদ্যালয়ের সামনে জোনাইল-কয়েন বাজার সড়কের উভয় পাশে তিন শতাধিক অভিভাবক, শিক্ষার্থী ও এলাকাবাসী এ মানববন্ধনে অংশ নেন।

ওই সময় ম্যানেজিং কমিটির সভাপতি টিপু সরকার, আওয়ামী লীগ নেতা শ্রী গোপাল চন্দ্র সরকার ও আনিসুর রহমান, জোনাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুম হোসেন, অভিভাবক বাচ্চু সরকার, ম্যানেজিং কমিটির সদস্য আনোয়ার হোসেন সন্টু, সুরুজ আলী ও রওশনারা বেগম বক্তব্য দেন। 

বক্তারা বলেন, নৈশপ্রহরী ফারুক নিয়োগ পাওয়ার পর থেকেই বিদ্যালয়ের কক্ষে নারী এনে অসামাজিক কার্যকলাপ করাসহ মাদক সেবন ও বিক্রি করে আসছিল। ইতোপূর্বে স্কুলে তার থাকার কক্ষ থেকে মাদকসহ পুলিশের হাতে সে আটক হয়েছিল। এবার বিদ্যালয় বন্ধ থাকার সুবাদে এক তরুণীকে ডেকে এনে ধর্ষণের চেষ্টা করে। পরে স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

এমন চরিত্রহীন দফতরী বিদ্যালয়ে থাকলে সেখানে শিক্ষার্থীরাও নিরাপদ নয় দাবি করে অবিলম্বে ফারুককে চাকরী থেকে অপসারণ করাসহ উপযুক্ত বিচারের দাবি জানান তারা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে এক তরুণীকে বিদ্যালয়ে ডেকে এনে ধর্ষণ চেষ্টার অভিযোগে দফতরী কাম নৈশপ্রহরী ফারুক হোসেনকে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //